অনুমোদন প্রাপ্ত ইউএই কেন্দ্রীয় বিএনপির সংবাদ সম্মেলন

277

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপিসহ অঙ্গ-সংগঠনগুলোকে সচল ও সঠিক ভাবে কাজ করার আহ্বান জানিয়েছেন সদ্য অনুমোদন প্রাপ্ত ইউএই বিএনপি’র নেতারা।

শনিবার রাতে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে স্থানীয় একটি হোটেলে অনুমোদন প্রাপ্ত ইউএই কেন্দ্রীয় বিএনপির সংবাদ সম্মেলনে তারা এ আহবান করেন। সদ্য অনুমোদন প্রাপ্ত কমিটির আনুষ্ঠানিক ঘোষণা দিতে আয়োজন করা হয় এ সংবাদ সম্মেলনের। এতে লিখিত বক্তব্য পাঠ করেন ইউএই বিএনপি’র সভাপতি জাকির হোসেন।

লিখিত বক্তব্যে জাকির হোসেন বলেন, দেশের ক্লান্তি কালে দলের মধ্যে সমন্বয় রাখার জন্য দলকে ঢেলে সাজাচ্ছেন কেন্দ্রীয় নেতারা। তারই ধারাবাহিকতায় বিএনপির চেয়ারপারসন বেগম জিয়া ও দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সংযুক্ত আরব আমিরাত বিএনপিকে অনুমোদন দিয়েছেন। তিনি আরো বলেন, ১৯ দফা কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে দেশের এই ক্লান্তি কালে সাংবাদিক, সুশীল সমাজ, বুদ্ধিজীবী ও সকল শ্রেণী পেশার মানুষকে অগ্রনী ভূমিকা রাখার সর্বাত্মক আহবান জানাচ্ছি।

এরপর অনুমোদিত কেন্দ্রীয় কমিটির ১৯ জন উপদেষ্টা ও ১০১ জন বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল সালাম তালুকদার। এসময় উপস্থিত ছিলেন অনুমোদিত কমিটির সিনিয়র সহ-সভাপতি এটিএম জাহিদ চৌধুরী, ১ নং সহ-সভাপতি নুরুল আলম, ১ নং যুগ্ম-সম্পাদক ইঞ্জিনিয়ার মহি আলম, সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জাহাঙ্গীর আলম রুপুসহ ইউএই বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা।

LEAVE A REPLY