আগামী ভালোবাসা দিবসে কে হবেন সুপার হিরো শাকিব না শুভ?

330

‘প্রেমি ও প্রেমি’ ছবিটি আগামী ভালোবাসা দিবসে মুক্তি পাবে বলে ঘোষণা দেয়া হয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষথেকে।ছবিটি একই সাথে বাণিজ্যিক ভাবে মুক্তি পাবে কানাডা, আমেরিকা, ও মালয়েশিয়াতে ও। ইতোমধ্যে ছবিটির প্রচারণা ও হল বুকিং শুরু হয়ে গেছে। ‘প্রেমি ও প্রেমি’র লিড কাস্টিং-এ রয়েছেন আরিফিন শুভ।

অন্যদিকে নতুন খবর হচ্ছে শাকিব খান অভিনীত সত্তা ছবিটিও ভালোবাসা ঠিক একই দিনে মুক্তি পেতে যাচ্ছে।বিষয়টি নিয়ে বেশ আলোচনার সৃষ্টি হয়েছে মিডিয়া পাড়ায়। শুভকে শাকিব খানের মুখোমুখি হতে হচ্ছে।

একদিকে শুভ’র ছবিটি একটি বড় ব্যানারের অন্যদিকে বর্তমান বাজারে শাকিব খানের ছবিই শুধু নিশ্চিত করে লগ্নি উঠিয়ে আনতে সক্ষম আর তাছাড়া সত্তায় শাকিব খানের বিপরীতে রয়েছেন ভারতের ‘সেক্সিয়েস্ট’ অভিনেত্রী পাওলি দাম।স্বাভাবিক ভাবেই মনে করা হচ্ছে হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’ উৎরে যাবে।

আবার অনেকেরই মত শুভ এ সময়ের জনপ্রিয় একজন নায়ক। শাকিব খানকে যে ক’জন টেক্কা দিতে পারে তাঁদের মধ্যে শীর্ষে শুভ। নুসরাত ফারিয়ার সাথে আরিফিন শুভ’র জুটিতে কোনো জুটিতে কোনো নতুনত্ব নেই-এমনটা বলছে চলচ্চিত্র আলোচনা সমালোচনা সংশ্লিষ্ট সোশ্যাল মিডিয়া গ্রুপগুলো। কিন্তু ছবির মেকিং ছবিটিকে সফলতার মুখ দেখাবে এটাও তাঁদের মত।

সব মিলিয়ে বলতে গেলে বাংলাদেশের সিনেমা হলে দর্শক বাড়ছে। এটা একটা ইতিবাচক বিষয়। শাকিব খান কিংবা শুভ-যার ছবিই হিট হোক না কেন, যার ছবিই ভালো ব্যবসা করুক সেটা কোন বিষয় নয়, বিষয়টা হলো দুটো ছবির কোনোটাই মুখ থুবড়ে পড়বে না।যদিও অনেকের মত শাকিবের সামনে দাঁড়াতেই পারবেন না শুভ। তবে সেই সম্ভাবনাটুকুর সত্যতার জন্য হল বুকিং এবং প্রথম সপ্তাহ পর্যন্ত অপেক্ষা করতে হবে দর্শকদের।
তবে চলচ্চিত্র সংশ্লিষ্ট শুভাকাঙ্ক্ষীরা ফের হলে যাবেন, বাংলা ছবির পাশে দাঁড়াবেন এটাই বড় বিষয়।

LEAVE A REPLY