আমতলীর পায়রা নদীতে সেতু নির্মানের চুরান্ত অনুমোদন হওয়ায় আনন্দ র‌্যালী

52

আমতলী (বরগুনা) প্রতিনিধি ।।
আমতলীর পায়রা নদীতে সেতু নির্মানের চুরান্ত অনুমোদন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে সোমবার সকাল সাড়ে ৯ টায় সর্বস্তরের মানুষের অংশগ্রহনে আমতলী পৌর মেয়র ও উপজেলা
আওয়ামীলীগের সম্পাদক মো: মতিয়ার রহমানের নেতৃত্বে এক বর্নাঢ্য আনন্দ র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌরসভা চত্বর থেকে শুরু করে ফেরিঘাট গিয়ে শেষ হয়।

র‌্যালীতে শিক্ষক, সাংবাদিক, আইনজীবি, ব্যবসায়ী, স্কুল কলেজের শিক্ষার্থী ও সর্বস্তরের হাজার হাজার মানুষ ঢোলবাদ্য সহকারে অংশগ্রহন করে।

এর আগে পৌরসভা চত্বরে এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন আমতলী পৌর মেয়র মো: মতিয়ার রহমান। সমাবেশ থেকে আমতলীর পায়রা নদীতে সেতু নির্মানের চুরান্ত অনুমোদন দেওয়ায় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে আমতলী বাসীর পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আমতলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: মজিবর রহমান, নারী ভাইস চেয়ারম্যান মাকসুদা আকতার জোসনা, ইউপি চেয়ারম্যান মো: মোতাহার উদ্দিন মৃধা, উপজেলা আওয়াশীলীগের সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম শাহজাদা আকন, সহিদুল ইসলাম মৃধা, আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল ইসলাম, একেএম নুরুল হক, বোরহান উদ্দিন আহম্মেদ মাসুমসহ ব্যাসায়ী নেতৃবৃন্দ।

LEAVE A REPLY