আমিরাতে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা

198

সংযুক্ত আরব আমিরাত থেকে মাহাবুব হাসান হৃদয়: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে সপ্ননিয়ে বাংলাদেশর স্বধীনতার ডাক দিয়েছিলেন, পাকিস্তানি দোসররা সেই সপ্ন তাঁকে পূরন করতে দেয়নি । বলে মন্তব্য করেন শারজাহ বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদ। তিনি আজ জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সংগঠনের আয়োজিত আলোচনা সভায় এই মন্তব্য করেন। এই সময় তিনি আরো বলেন জাতীর জনকের সপ্ন বাস্তাবায়নে জননেত্রী শেখ হাসিনা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছেন আমাদের উচিৎ সকলে মিলে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালি করে দেশকে এগিয়ে নিয়ে যাওয়া।

সংগঠনে র সহ-সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ তার প্রধান বক্তার বক্তিতায় বলেন বঙ্গবন্ধু আদর্শ থেকে আমরা ছিটকে পড়াতেই দেশের আশা অনুরুপ সাফল্য অর্জনে অতীতে সরকার গুলি ব্যর্থ হয়েছে ! তাই আসুন আমরা বঙ্গবন্ধুর আদর্শকে ধারন করে সোনার বাংলা নির্মান করি।

শাহ্ মোহাম্মদ মাকসুদের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক তৌহেদুল আলম জিলানীর উপস্থাপনায়, প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা হাফেজ মোহাম্মদ আব্দুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা আলহাজ্ব আবু তা হের, উপদেষ্টা মোহাম্মদ, আব্দুল কুদ্দুস মোল্লা, সংগঠনে র সহ-সভাপতি শেখ মোহাম্মদ ইউসুফ, সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ সেলিম সি.আই.পি, সহ সভাপতি মোহাম্মদ আলমগীর, সহ-সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদ সহ আরো অনেকে।

শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ আবুল মনছুর, বক্তব্য রাখেন নাসির উদ্দীন খোকন, মোহাম্মদ কাউ সার, কার্তিক মজুমদার, মোহাম্মদ শহিদুল বাবর, মোহাম্মদ নুরুল ইসলাম রাশেদ, মোহাম্মদ নজরুল ইসলাম, মো হাম্মদ মামুন, আরমান, রহমত, সাজ্জাদ আমিন রনি, হিরু, গোলাম রসুল সহ আরো অনেকে।

অনুষ্ঠানে কোরআন তেলোয়াত ও দোয়া পরিচালনা করেন মৌলানা আব্দুল শুক্কুর সুয়াবিলী ।

LEAVE A REPLY