ইতালিতে বরিশাল বিভাগ সমিতির প্রতিবাদ সভা

48

বরিশাল বিভাগীয় নেতৃবৃন্দের নামে মিথ্যা সংবাদ প্রচারকারীদের বিরুদ্ধে সর্বস্তরের ইতালি প্রবাসী বরিশাল বিভাগবাসী ক্ষোভ ও নিন্দা জানিয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় ইতালির রাজধানী রোমের পিয়াচ্ছালে প্রেনেসতিনো নাফিজা রেস্টুরেন্টে আয়োজিত এক জরুরি সভায় এ নিন্দা জানানো হয়।

বরিশাল বিভাগ সমিতির সভাপতি নজরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাড. আনিচুজ্জামানের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সমিতি ইতালির সভাপতি জিএম কিবরিয়া, ফয়েজ আহাম্মেদ ফয়সাল, বরিশাল বিভাগ সমিতির সিনিয়র সহ সভাপতি কামরুল হাসান মন্টু, সহ সভাপতি সিকদার মজিবর রহমান, ফিরোজ খান, বরিশাল বিভাগ সমিতি ইতালির অন্যতম সদস্য এমএ রব মিন্টু প্রচার সম্পাদক এমডি রিয়াজ হোসেন, বরিশাল বিভাগ যুব সমিতির সভাপতি মেহেদি হাসান, সাধারণ সম্পাদক সোহেল বক্সি, বরিশাল জেলা সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তাক আহাম্মেদ, সাধারণ সম্পাদক স্বপন মুন্সী, পিরোজপুর জেলা সমিতির সভাপতি মো. শাহীন, সাধারণ সম্পাদক মাসুম বিল্লাসহ বিপুল সংখ্যাক বরিশাল বিভাগের প্রবাসীরা।

সভায় একটি মিথ্যা মামলাকে কেন্দ্র করে রোমের সাংবাদিক হাসান মাহামুদ ও বরিশাল বিভাগ সমিতি থেকে বহিষ্কৃত কিটন সিকদার ও তাদের গংদের মিথ্যা সংবাদ প্রচারের তীব্র নিন্দা এবং তাদেরকে সর্বাত্মক বয়কটের আহ্বান জানানো হয়। ।

LEAVE A REPLY