এ এম আব্দুল্লাহর মৃত্যুবার্ষিকীতে আমিরাতে দোয়া মাহফিল

67

সংযুক্ত আরব আমিরাত আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও বিশিষ্ট কমিউনিটির নেতা মরহুম এ এম আব্দুল্লার দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্টিত হয়।
দুবাইয়ে স্থানীয় একটি হোটেলে দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন আমিরাত আওয়ামীলীগের সভাপতি প্রকৌশলী মনোয়ার হোসেন। দুবাই আওয়ামীলীগের সভাপতি হাজী শফিকুল ইসলামের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক সারোয়ার উদ্দিন মহুরীর উপস্থাপনায় বিশেষ অতিথি ছিলেন দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আবুল কাশেম, সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী, শারজাহ বঙ্গবন্ধু পরিষদের সভাপতি শাহজাহান মিয়াজী, মরহুমের সুযোগ্য সন্তান মুজিবুর রহমান, শারজাহ আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল আউয়াল, দুবাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম মঈন। শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা তফুর মিয়া।

আরো বক্তব্য রাখেন দুবাই আওয়ামী লীগ এর অর্থ সম্পাদক জাবেদুল ইসলাম, মরহুমের ছোট ভাই আব্দুশ শহীদ, দুবাই আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি মাসুক আহমদে রুমেল, আওয়ামী লীগ নেতা আতিকুর রহমান, দুবাই আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, জগলু হোসেন, সেলিম উদ্দিন প্রমুখ। পরে মরহুমের আত্মানার গফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

LEAVE A REPLY