ওয়াশিংটনে “প্রিয়বাংলা পথমেলা” অনুষ্টানে গাইবেন আর্শিনা প্রিয়া

132

২৩শে সেম্পেম্বর, ২০১৭ ওয়াশিংটন মেট্রো এলাকার অন্যতম বৃহৎ এবং জনপ্রিয় সংগঠন প্রিয়বাংলার আয়োজনে মাল্টিকালচারাল অনুষ্ঠান “প্রিয়বাংলা পথমেলা”। সেই অনুষ্ঠানে প্রথম এক সাথে ব্যাক ডায়মন্ড খ্যাত গায়িকা বেবি নাজনীনের এর সাথে পারফর্মেন্স করবেন মডেল প্রবাসী এই অভিনেত্রী, নৃত্যশিল্পী ও সংগীতশিল্পীর। অনুষ্ঠানে নৃত্য পরিবেশনার পাশাপাশি গান গেয়ে দর্শক মাতাবেন বাংলাদেশের আর্শিনা।

প্রিয়া দীর্ঘদিন ধরেই কানাডায় বসবাস করছেন। বছরে দুইবার দেশে বেড়াতে আসেন বলে জানিয়েছেন। আজ শুক্রবার সকালে কানাডা থেকে ওয়াশিংটনে এসেছেন তিনি।

প্রিয়বাংলা পথমেলা অনুষ্টানে অংশ নেয়া প্রসঙ্গে প্রিয়া বলেন, আমি খুব গরবিত এই ভেবে বাংলা গান সেই অনুষ্ঠানে গাইব।ককিল কন্ঠি বেবী মেডাম এর সাথে পারফরম করা টা আমার জন্যে অনেক আনন্দের।কথা হবে গানে গানে সবার সাথে।বিগত কয়েক বছরে সবার মন জয় করে ওয়াশিংটন মেট্রো এলাকার। ভিনদেশে এসে বাঙালিদের সামনে এমন আয়োজনে করাটা অনেক আনন্দের হবে।মনে হচ্ছে যুক্তরাষ্ট্রের এই জায়গাটি এক খন্ড বাংলাদেশ । এই অনুষ্ঠানে অংশগ্রহন করার জন্য আপনাদের সবাইকে সাদরে আমন্ত্রন জানাচ্ছি। আগামী পহেলা বৈশাখ উপলক্ষে নতুন গানের মিউজিক ভিডিও প্রকাশ করার পরিকল্পনাও করেছেন আর্শিনা প্রিয়া।

উলে­খ্য , বাপ্পারাজ পরিচালিত ‘কার্তুজ’ ছবিতে “পিচকারী” শিরোনামে আইটেম গানে পারফর্ম করে ব্যাপক প্রশংসিত হন প্রিয়া ।

LEAVE A REPLY