কন্ঠশিল্পী প্রিয়াংকার প্রথম অডিও অ্যালবাম “নিমন্ত্রণ” এর মোড়ক উন্মোচন

210

১৪ ফেব্রয়ারী বিশ্ব ভালোবাসা দিসব। এ দিনকে সামনে রেখে গত ৩ ফেব্রুয়ারি ২০১৭ শুক্রবার সন্ধ্যায় বাংলামটরস্থ বিশ্ব সাহিত্য কেন্দ্র মিলনায়তনে প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী প্রিয়াংকা এর প্রথম একক অডিও অ্যালবাম ‘নিমন্ত্রণ এর মোড়ক উন্মোচন ও প্রকাশনা উৎসব উপলক্ষে শিল্পীর একক সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নবীণ প্রতিশ্রুতিশীল কন্ঠশিল্পী প্রিয়াংকার এটি প্রথম একক অডিও অ্যালবাম। অ্যালবামটির সঙ্গীত পরিচালনা করেছেন মুশফিক লিটু ও মন। আমিনা নাজনিন ডানা, অনুপম বিশ্বাস ও আহমেদ বশির এর কথায় অ্যালবামটির সুর করেছেন নাজির মাহমুদ, আহমেদ বশির ও অনুপম বিশ্বাস। অ্যালবামটিতে ৩টি গানে দ্বৈতকন্ঠে শিল্পীর সাথে কণ্ঠ দিয়েছেন কাজী শুভ, বেলাল খান ও শিল্পীর বাবা বাবলা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অ্যালবামটির মোড়ক উন্মোচন করেন প্রখ্যাত সঙ্গীত পরিচালক শেখ সাদী খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খ্যাতনামা নজরুল সঙ্গীতশিল্পী ফাতেমাতুজ জোহরা, বিশিষ্ট রবীন্দ্র সঙ্গীতশিল্পী ও বাংলাদেশ বেতারের পরিচালক কামাল আহমেদ, আকাশ মিডিয়া ভুবন এর পরিচালক ও কাতার প্রবাসী সাংবাদিক সমিতির সভাপতি ই এম আকাশ, বিশিষ্ট যন্ত্রশিল্পী দেবু চৌধুরী, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক আশরাফ খান মঞ্জু, কণ্ঠশিল্পী বাবলা সহ আরও অনেকে।

এ ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন লেজার ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মাজহারুল ইসলাম এবং সাংস্কৃতিক জগতের বিশিষ্ট ব্যাক্তি ও বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লেজার ভিশনের চেয়ারম্যান একেএম আরিফুর রহমান।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে শিল্পী নিজ কণ্ঠে সঙ্গীত পরিবেশন করে উপস্থিত দর্শকদের মুগ্ধ করেন।

LEAVE A REPLY