কুমিল্লায় বঙ্গবন্ধুর জন্মদিন ও শিশু দিবস উদযাপন

47

আনন্দ র‌্যালি, শিশু সমাবেশ এবং বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণের মধ্য দিয়ে কুমিল্লায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে। দিবসকে ঘিরে শনিবার কুমিল্লা জেলা প্রশাসনের উদ্যোগে আনন্দ র‌্যালি, শিশু সমাবেশ এবং নগর উদ্যানে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

আনন্দ র‌্যালিতে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান রিয়াল অ্যাডমিরাল (অব.) আবু তাহের, কুমিল্লা জেলা পুলিশ সুপার মো. শাহ আবিদ হোসেন, কুমিল্লা জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব ওমর ফারুক, কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সঞ্জয় কুমার ভৌমিক ও কুমিল্লা সদর উপজেলার চেয়ারম্যান এড. আমিনুল ইসলাম টুটুল।

অন্যদিকে, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমার উদ্যোগে শিশু দিবস ও বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক শফিক সিকদার, দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মো. শাহাজান, আওয়ামী লীগ নেতা মানিক খন্দকার, মহানগর আওয়ামী লীগ নেতা আমানুল্লাহ খান প্রমুখ।

LEAVE A REPLY