চার টিভির সামনে অবস্থান কর্মসূচি করবে এফটিপিও

312

চার টিভির সামনে অবস্থান কর্মসূচি করবে টিভি শিল্পী-কলাকুশলীদের সংগঠনগুলোর জোট ফেডারেশন অব টেলিভিশন প্রফেশনালস অর্গানাইজেশন (এফটিপিও)। শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে সংগঠনের আহ্বায়ক মামুনুর রশীদ এ ঘোষণা দেন।

বিজয় দিবসের মধ্যে দেশীয় চ্যানেলে ডাবিং করা বিদেশি ধারাবাহিক বন্ধের জন্য ১৫ ডিসেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়েছিল সংগঠনটি। চারটি চ্যানেল ছাড়া বাকি চ্যানেলগুলো তাদের দেয়া শর্ত মেনে নিয়েছে। যে চারটি চ্যানেলে বিদেশি সিরিয়াল চলছে ওই চ্যানেলের সামনে ‘এফটিপিও’র ব্যানারে অবস্থান নেবে টিভি শিল্পী-কলাকুশলীরা।

সংবাদ সম্মেলনে এফটিপিওর নেতারা জানান, দেশের সব টিভি চ্যানেল যেন দ্রুত বিদেশি ডাবিংকৃত সিরিয়াল বন্ধ করে এবং আমাদের অন্যান্য দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে সেজন্য এ অবস্থান কর্মসূচি।

আসছে ১৯ ডিসেম্বর দীপ্ত টিভি, ২০ ডিসেম্বর একুশে টিভি , ২৮ ডিসেম্বর এসএ টিভি এবং ২৯ ডিসেম্বর মাছরাঙা টিভি কার্যালয়ের সামনে অবস্থান নেবে এফটিপিও। সকাল ১১টা থেকে দু’ঘণ্টা করে অবস্থান কর্মসূচি চলবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এফটিপিওর আহ্বায়ক মামুনুর রশীদ এবং সদস্যসচিব ও ডিরেক্টরস গিল্ডের সভাপতি গাজী রাকায়েত, নাট্যকার সংঘের সভাপতি মাসুম রেজা, প্রেজেন্টার্স প্ল্যাটফর্ম অব বাংলাদেশের সাধারণ সম্পাদক আনজাম মাসুদ।

LEAVE A REPLY