চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন ঢালিউডের চিত্রনায়িকা নিপুণ

144

চিত্রনায়ক শাকিব খানের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন ঢালিউডের চিত্রনায়িকা নিপুণ। সোমবার এক ফেসবুক পোস্টে ঢালিউড সুপারস্টারের বিরুদ্ধে বেশকিছু অভিযোগ তুলে ধরেন এ নায়িকা।

রোববার একটি বেসরকারী চ্যানেলের টক শো-তে অংশ নেন শাকিব খান। সেখানে অপু বিশ্বাসের সঙ্গে তার ব্যক্তিগত সম্পর্কের টানাপোড়েন ছাড়াও দেশের চলচ্চিত্রের নানা প্রসঙ্গে তিনি তার বক্তব্য রাখেন। টক শো-টির একটি লিংক নিজের ফেসবুক পেজে শেয়ার করে চিত্রনায়িকা নিপুণ ক্ষোভ প্রকাশ করেছেন এ নায়কের বিরুদ্ধে।

নিপুণ তার স্ট্যাটাসে বয়োজেষ্ঠ শিল্পীদের প্রতি অসম্মানসহ দেশের চলচ্চিত্র শিল্প ধ্বংসে নোংরা রাজনীতির অভিযোগ এনেছেন শাকিব খানের বিরুদ্ধে। শুধু তাই নয়,নিজের অবস্থান টিকিয়ে রাখতে পাইরেসির পেছনেও জড়িত আছেন শাকিব- এমন অভিযোগও তুলে ধরেছেন নিপুণ। প্রশ্ন তুলেছেন নায়কের শিক্ষাগত যোগ্যতা নিয়েও।

চিত্রনায়িকা বুবলির সঙ্গে ব্যক্তিগত কোন দ্বন্দ্ব নেই উল্লেখ করে শাকিব খানের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলে নিপুণ তার বক্তব্যে বলেন, “আপনি কীভাবে বলেন বা বুঝাতে চান যে, বাংলাদেশের নায়িকারা শিক্ষিত না, ব্যাকগ্রাউন্ড ভালো না? মিডিয়াতে শুধু বুবলি যোগ্য এবং শিক্ষিত? শাকিব খান, আপনি নিজের বৌ এর চেয়ে বেশি বারবার বুবলির গুণগান মিডিয়াতে বলতেছেন। তাই নয় কি? যাই হোক ব্যক্তিগত ব্যাপারে না-ই বা গেলাম। আপনি পারসোনালি মানুষকে বা বুবলিকে খুশি করার জন্য যা খুশি বলেন, কিন্তু মিডিয়ার সামনে অন্য আর্টিস্টদের সম্মান দিয়ে কথা বলবেন। আর আপনার শিক্ষাগত যোগ্যতা? আপনার ফ্যামেলি ব্যাকগ্রাউন্ড? আপনি মনে হয় আপনার ১১ বছর আগের কথা ভুলে গেছেন।”

নিপুণ আরও বলেন, “ইমিগ্রেশন অফিসার ইমিগ্রেশনে ইংরেজীতে যা কিছুই জিজ্ঞেস করত, আপনি না বুঝেই ‘ইয়েস’ ‘নো’ বলতেন; যোখানে অন্য আর্টিস্টরা ঠিক ঠাক উওর দিত। আপনি এতই শিক্ষিত যে ‘ইডি’ (এম্বারকেশন-ডিসএম্বারকেশন) কার্ড পূরণ করতে পারতেন না। ভুলে গেছেন ? ইন্ড্রাস্ট্রিতে অনেক শিক্ষিত আর্টিস্ট আছে যাঁরা নিজের ব্যাপারে মিথ্যা জাহির করেনা। আপনি মনে হয় আপনার ব্যাকগ্রাউন্ডের সঙ্গে সঙ্গে অন্য আর্টিস্টদের ব্যাকগ্রাউন্ডও ভুলে গেছেন।”

LEAVE A REPLY