চুয়াডাঙ্গায় দুটি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ এক ছিনতাইকারী আটক

64

মামুন মোল্লা , চুয়াডাঙ্গা প্রতিনিধি : চুয়াডাঙ্গায় ডিবি পুলিশের টহল গাড়ীর গতিরোধ করে একদল দুস্কৃতিকারী ছিনতাই করতে গেলে ওয়ান সুটারগানসহ এক ছিনতাইকারী আটক এবং জীবননগরের গয়েশপুর গ্রাম থেকে পরিত্যাক্ত অবস্থায় একটি পিস্তলসহ ২টি আগ্নেয়াস্ত্র ও ২রাউন্ড গুলি উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকালে ও দিবাগত রাতের পৃথক ঘটনায় এসব অস্ত্র ও গুলি উদ্ধারসহ আব্দুল আজিজ নামের ছিনতাইকারীকে আটক করা হয়। আব্দুল আজিজ আলমডাঙ্গা উপজেলার গড়চাপড়া গ্রামের মৃত আব্দুল গনির ছেলে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মোঃ নিজাম উদ্দীন বুধবার এক সংবাদ সম্মেলনে জানান, গত মঙ্গলবার বিকালে জীবননগর উপজেলার গয়েশপুর গ্রামের আতিয়ার রহমানের আমবাগানে পরিত্যাক্ত অবস্থায় একটি দেশী তৈরী পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। এর পর মঙ্গলবার দিনগত রাত ২টার দিকে চুয়াডাঙ্গা আলমডাঙ্গা সড়কের রোয়াকুলী নামক স্থানে একদল দুস্কৃতিকারী ডিবি পুলিশের টহল গাড়ীর গতিরোধ করে ছিনতাইয়ের চেষ্টাকালে ডিবি সদস্যরা আব্দুল আজিজ নামের এক ছিনতাকারীকে হাতেনাতে আটক করে। এর পর তার দেহ তল্লাশী করে একটি দেশী তৈরী ওয়ান সুটার গান এবং এক রাউন্ড গুলি উদ্ধার করে।

পুলিশ জানায় এ বিষয়ে আলমডাঙ্গা ও জীবনগর থানায় অস্ত্র এবং ছিনতাইসহ পৃথক দুটি মামলা দাযের হয়েছে। আটক আব্দুল আজিজকে আদালতে সোপর্দ করলে আদালত তাকে কারাগারে
প্রেরনের নির্দশ দেন।

LEAVE A REPLY