চৌদ্দগ্রামে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর ৮৭ তম জন্মবার্ষিকী পালিত

48

স্টাফ রিপোর্টার : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিনী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মা বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর ৮৭ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কুমিল্লার চৌদ্দগ্রামে মিলাদ মাহফিল, ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার ৮ আগষ্ট উপজেলার ৫ নং শুভপুর ইউনিয়নের কাদঘর গ্রামে, এলাকার জননন্দিত আওয়ামী লীগ নেতা বজলুর রশীদ বুলু’র উদ্যোগে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত শতাধিক আলেম ওলামা ও এতিম ছাত্রদের নিয়ে কোরআন খতম এবং বঙ্গবন্ধুর পরিবারসহ সকল বীর শহীদদের জন্য দোয়া মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাতে উপজেলার ১১ টি ইউনিয়নের প্রায় ১০ সহশ্রাদিক মানুষের অংশগ্রহনে এই প্রথম চৌদ্দগ্রামে পালিত হল বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব এর জম্মদিন অনুষ্ঠান।

এছাড়া আওয়ামীলীগ নেতা বজলুর রশীদ বুলু শোকাবহ মাসে আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ শে আগষ্ট গ্রেনেড হামলায় আহত ও নিহতের প্রতি শ্রদ্ধা এবং দোয়া মাহফিলের কর্মসূচী হাতে নিয়েছেন।

আলোচনা সভায় বজলুর রশীদ বুলু বলেন, দেশনেত্রী শেখ হাসিনার পরিবারের উপর এমন নৃশংস হত্যার মত ঘটনা পৃথিবীর আর কোন দেশে ঘটেনি। এরপরেও জীবনের ঝুঁকি নিয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে সারাবিশ্বের সাথে তাল মিলিয়ে উন্নয়নের পথে নের্তৃত্ব দিয়ে যাচ্ছেন। আমরা তাঁর দূর্বার নের্তৃত্বে আগামী ২০২১ সালে ভিশন টুয়েন্টি ওয়ান ও ২০৪১ সালে বিশ্বে উন্নত দেশের তালিকায় নাম লেখাতে পারবো ইনশাআল্লাহ। আমরা জননেত্রী শেখ হাসিনার পরিবারের প্রতি শ্রদ্ধা ও নেত্রীর সু স্বাস্থ্য কামনা করি। গাছবাড়িয়া তৈয়বিয়া আলিম মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মনির আহমেদ অনুষ্ঠান শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

LEAVE A REPLY