জামালগঞ্জে অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করেন এমপি রতন

15

সাইফ উল্লাহ, প্রতিনিধি, সুনামগঞ্জ:: সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন ব্যক্তিগত পক্ষ থেকে অসহায় নারী, পুরুষ সহ অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। শনিবার ১১ ঘটিকায় জামালগঞ্জ সদর ইউনিয়নের মান্নানঘাট বাজারের আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে শুভ উদ্বোধন করেন, সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

জানাযায়, উপজেলা ৬টি ইউনিয়নে একযোগে ত্রাণ বিতরণ করা হয়ে। জামালগঞ্জ উপজেলার ঘর বন্ধী অসহায়দের মাঝে ৫ কেজি চাউল, ৫ কেজি আলু, ১ কেজি পিয়াজ, ১ কেজি তৈল , ১টি সাবান, ১টি মাস্ক সহ প্যাক বিতরণ করেন, সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

অপরদিকে জামালগঞ্জ উপজেলা সদরে ত্রাণ বিতরণ করা হয়। এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন,জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রিয়াংকা পাল, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান বিনা রানী তালুকদার, জামালগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফ, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দীন, উপজেলা যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ, একান্ত সচিব মো. বাবুল আখতার, , উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন, নারীনেত্রী মারজিনা আক্তার শিবনা প্রমুখ।

এমপি রতন বলেন, করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া প্রধান উপায় সচেতনা বৃদ্ধি করতে, মরণ ব্যাধি করোনা ভাইরাস যখন মহামারী দেখা দিয়েছে, তখন সারারণ মানুষ কাজ কর্ম থেকে মানবেতর জীবন যাপন করছে, তাই অসহায়দের সাহায্যার্থে আমার পক্ষ থেকে ত্রাণ বিতরণ করছি। তিনি আরও বলেন, সমাজের বৃত্তমান ও প্রভাবশালীরা করোনা ভাইরাস প্রতিরোধে অসহায়দের সহযোগিতা করার জন্য আহবান করেন। নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুস্থ রাখুন, দেশকে বাঁচান।

LEAVE A REPLY