তৌহিদুল হক চৌধুরী কে গণ-সংবর্ধনা দেন সংযুক্ত আরব আমিরাত আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি সংসদ

428

আনোয়ারা উপজেলা পরিষদ’র চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী কে গণ-সংবর্ধনা দেন সংযুক্ত আরব আমিরাত “আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি সংসদ । সংগঠনের সভাপতি ইয়াছিন চৌধুরী’র সভাপতিত্বে সাধারন সম্পাদক মোহাম্মদ ইলিয়াছ এর সাঞ্চলনায় অনুষ্ঠানে প্রধান অতিথি অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আনোয়ারা উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও আনোয়ারা উপজেলা আওয়ামীলীগ এডহক কমিটির প্রভাবশালী সদস্য আলহাজ্ব তৌহিদুল হক চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন সংগঠনের প্রধান উপদেষ্ঠা ও দুবাই বঙ্গবন্ধু পরিষদ এর প্রধান উপদেষ্ঠা অধ্যাপক এম.এ.ছবুর, বিশেষ অতিথি ছিলেন সেলিম চৌধুরী, আলহাজ্ব আবু তাহের, প্রকৌশলী নজরুল ইসলাম, আবুল হোসেন, ওয়াসিম আহমদ মারুফ, সাহাবুউদ্দীন, হামিদুর রহমান, নরুল আমিন।

আনোয়ারা উপজেলার চেয়ারম্যান কে সংবর্ধনা দেন আকতারুজ্জামান ফাউন্ডেশন ইউএই

Posted by RANG TV UAE on Thursday, March 23, 2017

অনুষ্ঠানে সংগঠনের পক্ষ থেকে বক্তব্যে রাখেন, আনছার নুর আহমদ, জুয়েল রানা, সাইফুল ইসলাম, ওসমান আকাশ, গিয়াসু উদ্দীন সোহেল, দেলোয়ার হোসেন, ইব্রাহিম প্রমূখ।

প্রধান অতিথি তার মূল্যবান বক্তব্যে সংগঠনের দিক-নির্দেশনা দেন এবং দেশের সুনাম রক্ষা করতে প্রবাসী সকলের প্রতি আহ্বান জানান।পরিশেষে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন এবং ভূমি প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বাংলাদেশের জাতীয় সঙ্গীত ও কোরঅান তেলোয়াত এর মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং অনুষ্ঠান শেষে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জম্ম বার্ষিকী উপলক্ষে কেক কেটে বিশেষ মোনজাত করা হয়।

LEAVE A REPLY