নতুন বছর নতুন সিনেমার শুরু শাকিব খানের

249

‘নবাব’ ছবির শুটিংয়ে প্রায় মাস খানেক ধরে কলকাতায় ব্যস্ত আছেন শাকিব খান। ‘শিকারি’র সফলতার সূত্রে তিনি বারবার জানান, নতুন নির্মাতা ও প্রযুক্তির দিকে জোর দেবেন। তা সত্ত্বেও তাকে পুরনো নির্মাতা ও প্রযুক্তির কাছেই ফিরতে হচ্ছে। এর কারণ হলো ওই মানের সিনেমা বছরে ২-৩টির বেশি সম্ভব নয়।

কিন্তু শাকিব খান বলে কথা। ৫-৬টির কমে সিনেমা মুক্তি পায় না তার। কলকাতা থেকে ফিরে এসে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করবেন বলে জানাগেছে নির্মাতাদের কাছ থেকে। এর মধ্যে শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’র শুটিং শুরু হবে ১০ জানুয়ারি। এই ছবিতে শাকিবের সাথে আছেন দুই নায়িকার একজন শবনম বুবলি। অন্যজন এখনো চূড়ান্ত হননি।এছাড়া ও এই ছবিতে মূল খলনায়িকা হিসেবে অভিষেক ঘটতে যাচ্ছে নূতনের।

অন্য আর একটি ছবি হলো রাজু চৌধুরীর ‘নকল স্বামী’। এ ছবিতে আরো অভিনয় করবেন সুচরিতা ও মিশা সওদাগর। এখনো নায়িকা ঠিক হয়নি একই নির্মাতার ‘শুটার’ মুক্তি পায় ঈদুল আজহায়। সিনেমাটি ব্যবসা করলেও সমালোচিত হয় মানহীন নির্মাণ ও অশ্লীলতার জন্য। এছাড়া ওয়াজেদ আলী সুমনের ‘লাভ ম্যারেজ টু’তে অভিনয় করবেন শাকিব। মুক্তির অপেক্ষায় আছে ‘সত্তা’ ও ‘রাজনীতি’। মাঝপথে আটকে আছে মা, মাই ডার্লিং ও অপারেশন অগ্নিপথ।

LEAVE A REPLY