নাঃগঞ্জের বন্দরে গার্মেন্টসের গুদাম থেকে প্রায় ১ হাজার বস্তা চাল উদ্ধার

40

বুধবার রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নারায়নঞ্জের মদনপুর কেওঢালা এলাকায় অবস্থিত হায়দরী গার্মেন্টসে অবিযান চালিয়ে প্রায় ১২০০ বস্তা চাউল উদ্ধার করে স্থানীয় ধামঘর ও কামতাল তদন্ত কেন্দ্রের দুজন ইনচার্জ ইসতিয়াক রাসেল এবং জাহাঙ্গীর আলম।

ধামগড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইসতিয়াক রাসেল বলেন, প্রাথমিক ভাবে খোজ নিয়ে জানা গেছে এগুলো মদনপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ ভূইয়া রেখেছে। আমরা জাবেদ ভূইয়াকে ফোন করে এসব চালের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এগুলো চট্রগ্রামের রাসেল নামের তার এক বন্ধু তাকে দান করার জন্য দিয়েছেন।

সংবাদ পেয়ে ঘটনাস্থলে আসেন নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম এবং বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ।

তারা বলেন যদি ত্রানের চাল হয় এবং মালিক কাজপত্র দেখাতে পারে সে ক্ষেত্রে উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে সাথে নিয়ে গরীবদের মাঝে বিতরণ করতে পারবে। অন্যথায় তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। বর্তমানে গুদামটি সিলগালা করে দেয়া হয়েছে।

স্থানীয় মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম বলেন, জাবেদ ভূইয়ার এই বিপুল পরিমাণ চালের কথা আমাকে কোনদিন বলেনি।

LEAVE A REPLY