পদত্যাগপত্র প্রত্যাহারের আবেদন করেছেন কর্ণেল (অব.) আনোয়ারুল আজিম

349

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি  কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম নেতাকর্মীদের অনুরোধে ১৪ জুলাই বিএনপি চেয়ারপার্সন বরাবর তার পদত্যাগ পত্র প্রত্যাহারের আবেদন জানিয়ে ছিলেন।

বিএনপি চেয়ারপার্সনের গুলশান কার্যালয়ের একটি বিশ্বস্ত সূত্র জানায়, যেহেতু কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিমের পদত্যাগ পত্র গ্রহন করা হয়নি তাই প্রত্যাহারেরও কিছু নেই। তিনি স্বাভাবিক ভাবেই স্বপদে বহাল আছেন।

মঙ্গলবার বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম স্বীকার করে সাংবাদিকদের বলেন, আমি আবেগের বশবর্তী হয়ে পদত্যাগ করেছিলাম।

কিন্তু পরে আমি আবার পদত্যাগ পত্র প্রত্যাহারের আবেদন জানিয়ে ম্যাডামের কাছে চিঠি দিয়েছি। আশা করি, ম্যাডাম আমাকে আবার দলের জন্য কাজ করার সুযোগ দিবেন। কারণ, বিএনপিই আমার সর্বশেষ ঠিকানা। যতদিন বাঁচব বিএনপির সাথেই থাকব ইনশাল্লাহ।

উল্যেখ্য যে, কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ আসন থেকে নির্বাচিত সাবেক বিএনপি দলীয় এমপি কর্ণেল (অব.) এম আনোয়ারুল আজিম গত ৮ জুন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কাছে চিঠি দিয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছিলেন।

LEAVE A REPLY