প্রতারানার মামলা হয়েছে চিত্র নায়িকা পপির বিরুদ্ধে

202

বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত কাজ করছেন না জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। কিন্তু মাঝেমধ্যে তার নতুন নতুন ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার খবর শোনা যায়। গত বছর ‘দি আমেরিকান ড্রীম’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছিলেন পপি। ছবিটি পরিচালনা ও প্রযোজনা করছেন যুক্তরাষ্ট্র প্রবাসী জসীম উদ্দিন। ছবিটি নির্মিত হচ্ছে সীন সিনারি প্রডাকশনের ব্যানারে।

সম্প্রতি পপির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে পরিচালক জসীম উদ্দিন সিএমএম কোর্টে মামলা করেছেন। গত ২২ ডিসেম্বর মামলাটি করা হয়। ৪০৬/৪২০ ধারায় মামলাটি হয়েছে। মামলা নং ৩৪৪/১৬। পরিচালক জসীম উদ্দিন যুক্তরাষ্ট্রে অবস্থান করায় তার পক্ষে মামলাটির আম-মোক্তার সীন সিনারি প্রডাকশনের জেনারেল ম্যানেজার হাবিবুর রহমান ভুঁইয়া।

মামলার পিটিশনে বলা হয়-‘ চিত্রনায়িকা পপি ‘দি আমেরিকান ড্রীম’ ছবিতে অভিনয়ের জন্য ১/১০/২০১৫ তারিখে চুক্তিবদ্ধ হয়ে দুলক্ষ টাকা সম্মানী গ্রহণ করেন। কিন্তু ছবিটির শুটিংয়ের সিডিউল চেয়ে পপির সঙ্গে বারবার যোগাযোগ করা হলে পপি সিডিউল দেননি এবং যোগাযোগও করেননি। সম্মানীর অর্থ ফেরত চেয়ে পপিকে উকিল নোটিস পাঠানো হলে, পপি টাকা ফেরত দিতে অস্বীকৃতি জানান’।

এই সম্পর্কে পরিচালক জসীম উদ্দিন জানান, ‘পপি আমাদের ছবির শুটিংয়ে অংশ না নিয়ে ও গ্রহণকৃত অর্থ ফেরত না দিয়ে আমাদের সঙ্গে প্রতারণা করেছেন। তাই এই মামলা করেছি’।

বিষয়টি নিয়ে মামলার আইনজীবী গোলাম সাবের চৌধুরী বলেন, ‘আদলতে আমরা পিটিশন মামলাটি করলে আদালত সমন জারী করেন আগামী ১ ফেব্রুয়ারি। ওইদিন মামলার আসামীকে আদালতে হাজির হতে হবে। অন্যথায় তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি হতে পারে’।

উল্লেখ্য, চলতি বছর পপিকে ছাড়াই ছবিটির শুটিং শুরু হয়। শুটিংয়ে অংশ নেয় চিত্রনায়ক সাইমন, চিত্রনায়িকা আইরিন, নবাগত নায়িকা সূচনা আজাদ ছাড়া আরো অনেকে।

LEAVE A REPLY