প্রবাসীর বাড়িতে ডাকাতি॥ আহত ২॥ ১৫ লক্ষাধিক টাকার সম্পদ লুট॥

6

মোনাসিফ ফরাজী সজীব,মাদারীপুর : মাদারীপুরে ইতালী প্রবাসী একব্যক্তির বাড়িতে দুধর্ষ ডাকাতি সংঘঠিত হয়েছে। সশস্ত্র ডাকাত দলের হামলায় গৃহকর্ত্রীসহ দু’জন মারাত্মক আহত ও প্রায় ১৫ লক্ষাধিক টাকার সম্পদ লুট হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি জেলার রাজৈর উপজেলার বদরপাশা ইউনিয়নের চরমস্তাপুর গ্রামের একরাম মোড়লের বাড়ি রবিবার দিবাগত গভীর রাতে।

পারিবারিক ও স্থানীয় সূত্রগুলো জানায়, রবিবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে ৫/৭ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল একই এলাকার চরমস্তফাপুর গ্রামের ইতালি প্রবাসী একরাম মোড়লের বাড়ি হানা দেয়। এ সময় ডাকাতদল ঘরের দরজার একপাশ কেটে ভিতরের প্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সবাইকে জিম্মী করে ফেলে। এক পর্যায় ডাকাতদল ঘরের থাকা আলমীরা ভেঙ্গে নগদ ৮ লাখ টাকা, ১৪ ভরি ওজনের স্বর্নলংকার, মোবাইল ফোন ও অন্যান্য মালামাল সহ প্রায় ১৫ লক্ষাধিক টাকার সম্পদ লুট করে নিয়ে যায়।

এ অবস্থায় ডাকাত দলের সদস্যরা গৃহকর্ত্রী কহিনুর বেগম (৪০) ও তার ছেলে বায়েজিদ মোড়ল (২০) কে ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। পরে বাড়ি লোকজন ডাকাতদলের অস্ত্রের আঘাতে আহত কহিনুর বেগম ও বায়েজিদ মোড়লকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করে।

আহত কহিনুর বেগম জানায়, জমি কেনার জন্য আলমীরায় ৮ লাখ নগদ টাকা ও ১৪ ভরি স্বর্নালংকার রাখা ছিল। ডাকাত দল ঘরের ঢুকে টাকা ও স্বর্নালংকার নেয়ার সময় আমার ছেলে ডাকাত ডাকাত বলে চিৎকার দেয়ার সাথে সাথে ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে আমাদের কোপাতে থাকে।

এ ব্যাপারে রাজৈর থানার ওসি খোন্দকার শওকত জাহান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খুবই রহস্যজনক মনে হচ্ছে। তবে এটি চুরি ডাকাতি নাকি পূর্বশত্রুতা বোঝা যাচ্ছেনা। তদন্ত করলে আসল ঘটনা বেরিয়ে আসবে।

LEAVE A REPLY