বাতিসা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

911

চৌদ্দগ্রাম উপজেলা বাতিসা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আজ শুক্রবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে রয়েল হোস্ট মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবদল নেতা ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ কামরুল হুদা।

অনুষ্ঠানে কেন্দ্রীয় যুবদল নেতা ও চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি’র আহবায়ক মোঃ কামরুল হুদ বলেন “চৌদ্দগ্রামের চিহ্নিত কিছু লোক চায় না বিএনপি এই আসনে নমিনেশন পাক। তাই তারা বিভিন্ন পত্র পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালিয়ে বিএনপি’র মধ্যে আন্ত কোন্দল লাগিয়ে রাখার চেষ্টা করছে। এই সব চিহ্নিতদের থেকে সাবধান থাকতে হবে। চৌদ্দগ্রামের তৃণমুলের জনগণ ঠিক করবে এখানে বিএনপি’র প্রার্থী কে হবেন” এবং তৃণমুল বিএনপি’কে আরো শক্তিশালী হয়ে কাজ করার অনুরোধ জানান তিনি।

ইউনিয়ন বিএনপি’র আহবায়ক মুক্তিযোদ্ধা আবদুল মতিন মেম্বারের সভাপতিত্বে এবং উপজেলা যুবদল নেতা এমএ খায়ের মজুমদার ও উপজেলা তারেক পরিষদের সিনিয়র সহ-সভাপতি আনোয়ার হোসেন ডেভিডের পরিচালনায় অনুষ্ঠানে সকল ইউনিয়ন বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে অনুষ্ঠানে ৯ ওয়ার্ডের ১৮ জন কাউন্সিলরের ভোটের মাধ্যমে মুক্তিযোদ্ধা আবদুল মতিন মেম্বার’কে সভাপতি ও রফিকুল ইসলাম’কে সাধারণ সম্পাদক নির্বাচিত করে একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষনা করেন।

LEAVE A REPLY