ভৈরবে ডিজিটাল নিরাপত্তা আইনে হয়রানী মূলক মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

24

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ জেলা : ১১ মে , সোমবার দুপুর ১২.৩০ মিনিটে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে অনুষ্ঠিত মানববন্ধনে অংশ গ্রহণ করেন ভৈরবে কর্মরত বিভিন্ন প্রিন্ট , ইলেক্ট্রনিক্স ও অনলাইন মিডিয়ার সাংবাদিকরা ।

দুর্নীতিবাজরা তাদের কালো থাবার মাধ্যমে সত্যের কলমকে স্তব্ধ করতে সারাদেশে সাংবাদিকদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিথ্যা ও হয়রানী মূলক মামলা দায়ের মাধ্যমে একের পর এক সাংবাদিকদের রাতের আঁধারে গ্রেফতার করা হচ্ছে । ডিজিটাল আইনে সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা সকল মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহার সহ গ্রেফতারকৃত সাংবাদিকদের নিঃশর্ত মুক্তির দাবিতে ভৈরবে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে ।

মানববন্ধনে সাংবাদিকরা বলেন, সংবাদপত্র দেশের চতুর্থ স্তম্ভ। সাংবাদিকরা দেশ ও সাধারণ মানুষের স্বার্থে কাজ করতে গিয়ে কতিপয় দূর্নীতিবাজ ব্যক্তির আক্রোশে ডিজিটাল নিরাপত্তা আইনের অপব্যবহার করে সাংবাদিকদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে ।

ডিজিটাল নিরাপত্তা আইন প্রত্যাহার সহ নরসিংদীর সাংবাদিক রমজান আলী প্রামাণিক , সাংবাদিক শান্ত বণিক , দৈনিক খোলা কাগজের নরসিংদী জেলা প্রতিনিধি খন্দকার শাহিন , এস এ টিভির নরসিংদী জেলা প্রতিনিধি সজল ভুঁইয়া ও এস এ টিভির সুনামগঞ্জ প্রতিনিধি মাহতাব উদ্দিন তালুকদার , দৈনিক ইনকিলাব ও বাংলাচোখের ভৈরব প্রতিনিধি সাংবাদিক এম.আর রুবেল , দৈনিক দূর্জয় বাংলার মিঠামইন প্রতিনিধি মোক্তার হোসেন গোলাপসহ সকল সাংবাদিকদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও গ্রেফতারকৃতের নিঃশর্ত মুক্তির দাবি জানান সাংবাদিকরা ।

LEAVE A REPLY