মডেল ও অভিনেত্রী রোজ এর নতুন মিউজিক ভিডিও ‘অশ্রু মেঘ’ প্রকাশিত হলো

88

প্রকাশিত হলো তরুণ প্রজন্মের মডেল ও অভিনেত্রী শেহরিন খান রোজ এর নতুন মিউজিক ভিডিও ‘অশ্রু মেঘ’। রোজ এর সঙ্গে মডেল হিসেবে আছেন মডেল হৃদয়, সম্প্রতি জি সিরিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে এ গানটি প্রকাশ করা হয়। গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সালমান জোবায়েদ। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন রানা শেখ। সম্প্রতি রাজধানীর বেশ কিছু লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শ্যুটিং করা হয়।

গানটির প্রসঙ্গে পরিচালক বলেন, গানটিতে পারফর্ম করেছেন রোজ ও হৃদয়। তারা দুজনেই ভীষণ ভালো করেছে। দর্শকদেরও ভিডিওটি ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে সালমান জোবায়েদ বলেন, ‘আসলে গান এখন শুধু শোনার মধ্যেই সীমাবদ্ধ নেই, এটি এখন দেখার বিষয় হয়েও দাঁড়িয়েছে। বিষয়টি মাথায় রেখেই এই গানের কথার সঙ্গে সমন্বয় রেখে মিউজিক ভিডিওটি নির্মাণ করা হয়েছে। এই ভিডিওটিতে চমৎকার একটি গল্প রয়েছে। দর্শকরা আগ্রহ ভরে উপভোগ করবেন বলেই আমার বিশ্বাস।

গানটির প্রসঙ্গে মডেল অভিনেত্রী রোজ বলেন, মিউজিক ভিডিওর গল্পটি খুব অসাধারণ আশা করি গানটি প্রতিদিন ভিউ বাড়ছে। আর দর্শকদের ভালো লাগলেই বুঝবো আমার কাজ করা সার্থক হয়েছে। সবার ভালোবাসা পেলে সামনে আর ভালো কাজ নিয়ে হাজির হবো।

LEAVE A REPLY