মাদারীপুরের রাজৈরে শিক্ষকের উপর হামলা : হাসপাতালে ভর্তি

61

মাদারীপুর প্রতিনিধি।

মাদারীপুরের রাজৈরে মিরাজুল ইসলাম নামের এক শিক্ষকের উপর হামলা করেছে সন্ত্রাসীরা। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বিদ্যালয়ের সামনে বুধবার বেলা ২ টার দিকে।

পুলিশ ও বিদ্যালয় সূত্রে জানা যায়, রাজৈর মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিরাজুল ইসলাম দুপুরের খাবারের জন্য বিদ্যালয়ের গেট থেকে বের হয়ে সামনের সড়কের উপর উঠার সাথে সাথে তিন যুবক অতর্কিত হামলা চালায় তার উপর। তার আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাকে উদ্ধার করে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাজৈর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ পিজুষ চন্দ্র মন্ডল জানান, শিক্ষক মিরাজুল ইসলামের দুই পা ও হাতে আঘাত লেগেছে। সন্ত্রাসী হামলায় আহত মোঃ মিরাজুল ইসলাম জানান তার সাথে কারও কোন শত্রুতা নাই ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নিখিল রঞ্জন দত্ত জানান বিদ্যালয়ের সহকারী শিক্ষক মিরাজুল ইসলামের উপর হামলার ঘটনা শোনার সাথে সাথে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকদেরকে নিয়ে হাসপাতালে ছুটে যাই এবং বিষয়টি রাজৈর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রাজৈর থানাকে অবহিত করেছি।

রাজৈর থানার ওসি মোঃ জিয়াউল মোর্শেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাজৈর থানার পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY