মাদারীপুরে ইয়াবা সহ গুটি মিলন গ্রেফতার

87

মাদরীপুর প্রতিনিধি ॥

মাদারীপুরে আন্ত:জেলা ইয়াবা চক্রের অন্যতম হোতা কালকিনির ডাসা এলাকার মিলন মীর ওরফে গুটি মিলন(৩৭) কে ইয়াবা সহ গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে বিশেষ অভিযান চালিয়ে ডাসার থানাধীন পূর্ব পূয়ালী থেকে তাকে আটক করা হয়েছে।

ডাসার থানা পুলিশ জানায়, আন্ত:জেলা ইয়াবা চক্রের অন্যতম হোতা কালকিনির মিলন ওরফে গুটি মিলন দির্ঘদিন এলাকায় ইয়াবা সহ মাদক ব্যবসা চালিয়ে আসলেও বরাবরই সে রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে। তার বিরুদ্ধে ডাসার ও কালকিনি থানায় ৫টি মাদক মামলা রয়েছে। গতকাল রোববার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডাসার থানার এসআই এস.আই মিঠুনের নেতৃত্বে এ.এস.আই অভিজিৎ, এ.এস.আই শরীফ ও সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিক্রয়ের সময় ২১ পিস ইয়াবা সহ গুটি মিলনকে হাতে নাতে গ্রেফতার।

স্থানীয়রা জানান, মিলন দির্ঘদিন যাবত কালকিনি ডাসার, ভুরঘাট, ভাংগাব্রীজ এলাকায় মাদাক ব্যবসা করে আসছিল। ইয়বা ব্যবসার কারনে তার নাম গুটি মিলন হিসেবে সমধিক পরিচিতি লাভ করে। মিলন বললে এলাকায় তাকে চিনেনা,
তবে ইয়াবা ব্যবসায় খেতাব পাওয়া গুটি মিলন বললে এক নামে সবাই তাকে চিনে। গুটি মিলন কালকিনির ডাসার থানার পূর্ব পূয়ালী গ্রামের মৃত পান্না মীরের ছেলে।

LEAVE A REPLY