মামলা হলো শাহরুখের বিরুদ্ধে!

83

কদিন আগেই ভারতীয় অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে ক্ষতিপূরণ মামলা করেন এক চা বিক্রেতা। এবারে একটি শেভিং ক্রিমের বিজ্ঞাপনের মডেল হয়ে ব্র্যান্ডটিকে ‘ভারতের এক নম্বর’ বলে বিপাকে পড়েছেন এই ‘রইস’ তারকা।

তারকা হওয়ার সুবাদে নানা রকম পণ্যের বিজ্ঞাপনে মডেল হতে হয় শাহরুখকে। তেমনি এক ভারতীয় শেভিং ক্রিম কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছিলেন বলিউড বাদশাহ। বিজ্ঞাপনে ব্র্যান্ডটিকে ‘ভারতের এক নম্বর শেভিং ক্রিম’ বলেও উল্লেখ করেন তিনি। কিন্তু ক্রিমটি ব্যবহার করে ত্বকে ফুসকুড়ি ওঠায় চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছে ভূপালের এক ক্রেতাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, এ ঘটনায় শাহরুখ খান, ক্রিম প্রস্তুতকারক কোম্পানি, ক্রিম বিক্রেতা ও মধ্যপ্রদেশ খাদ্য ও ঔষুধ অনুমোদন বিভাগের নামে থানায় মামলা করেছেন ক্ষতিগ্রস্ত ওই ব্যক্তি। মামলার প্রেক্ষিতে তাদেরকে উকিল নোটিশও পাঠিয়েছে আদালত।

এ মুহূর্তে মুক্তি প্রতিক্ষীত ‘যব হ্যারি মেট সেজাল’য়ের প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন শাহরুখ। সম্প্রতি দিল্লিতে এ ছবির একটি গানের মহরতে দেখা গেছে তাকে। মামলার বিষয়ে তার পক্ষ থেকে কোনো মন্তব্য পাওয়া যায়নি।

৪ আগস্ট মুক্তি পাচ্ছে শাহরুখ খান ও আনুশকা শর্মার নতুন ছবি ‘যব হ্যারি মেট সেজাল’। ইমতিয়াজ আলীর পরিচালনায় এ সিনেমায় এক ট্যুর গাউডের চরিত্রে দেথা যাবে তাকে।

LEAVE A REPLY