মিম এর হেইলা দুইলা নাচ আর রাখি সাওয়ান্তের ধাক্কা মারা ডিজিটাল প্রেমে ভরপুর ‘আমি তোমার হতে চাই’

207

আজ শুক্রবার (ডিসেম্বর ১৬) সারা দেশের ৮৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে লাক্স তারকা বিদ্যা সিনহা মিম অভিনীত ছবি ‘আমি তোমার হতে চাই’। অনন্য মামুন পরিচালিত সামাজিক গল্পনির্ভর পারিবারিক এ ছবিতে মিম ছাড়াও আরও অভিনয় করেছে বাপ্পি সাহা জন, দীপালি, মিশা সওদাগরসহ আরও অনেকে। এবং আইটেম গানের মডেল হয়েছেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্তে।

ছবিটি নিয়ে মিম বলেন, ‘বেশ আনন্দ নিয়ে ছবিটিতে অভিনয় করেছি। আজ বিজয়ের এই দিনে ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেল তাই বেশ উচ্ছ্বসিত আমি। আশা করি এতে আমার আর বাপ্পীর রসায়ন দর্শকরা ভালোভাবেই গ্রহণ করবেন।’

ছবিটিতে সঙ্গীত আয়োজনে রয়েছেন হাবিব ওয়াহিদ, শফিক তুহিন, আহম্মেদ হুমায়ন, নাভেদ পারভেজ ও অধ্যয়ন রূপক। আর গানে কণ্ঠ দিয়েছেন হাবিব ওয়াহিদ, মমতাজ, আহম্মেদ হুমায়ন, তাসিন, শত্রুজিৎ, রশ্মি দে ও এসকিন। নৃত্য পরিচালক হিসেবে ছিলেন তানজিল ও আরিফ রোহান। উল্লেখ্য, ছবিটিতে বাপ্পী সাহা নায়ক হিসেবে থাকলেও থাকছে না তার কণ্ঠ। ইভান শায়ের নামের একজন ডাবিং শিল্পীকে দিয়ে বাপ্পীর ভয়েস দেয়া হয়েছে।

ছবিতে নেই কিন্তু ছবির প্রমোশনের জন্য ‘হেইলা দুইলা নাচ’ নিয়ে ভার্চুয়াল জগতে ব্যাপক আলোচনা হয়েছে। ভার্চুয়াল জগতে গানটির জনপ্রিয়তা প্রসঙ্গে উচ্ছ্বসিত মিম বলেন, একদিনে ইউটিউবে গানটি তিন লাখ দর্শক দেখেছেন। এতেই বোঝা যাচ্ছে দর্শক ভালোভাবে গানটি নিয়েছে। কিছুদিন আগে গানটির নাচের শুটিং আমরা এফডিসিতে করেছিলাম। রাত ১টা থেকে ভোর ৫টা পর্যন্ত শুটিং হয়েছিল। শুটিংয়ের আগে নাচের অনুশীলন করার সময়ও আমি পাইনি। আমরা দ্রুত শুটিং করেছিলাম। এখন অপেক্ষা করছি, হলে ছবিটি দেখে দর্শক কী বলেন তা জানার জন্য।

LEAVE A REPLY