মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ এর ‘রইস’, আইটেম গানে আছেন সানি লিওন

437

ধীরে ধীরে বলিউডে আসন পাকাপোক্ত করছেন সানি লিওন। এরই মধ্যে একরকম শক্ত অবস্থানও তৈরি করে ফেলেছেন হালের সেনসেশন। এজন্য তিনি সবচেয়ে কৃতজ্ঞ বলিউড কিং শাহরুখ খানের প্রতি। কয়েকদিন আগেই নিজ মুখে কিং খানের প্রতি মুগ্ধতা ও কৃতজ্ঞতার কথা জানান সানি। সেই রেশ না কাটতেই ফের শাহরুখকে ধন্যবাদ জানালেন তিনি। কিন্তু বারবার কেনো বলিউড বাদশাহকে ধন্যবাদ জানাচ্ছেন সানি? এর পেছনের কারণই বা কী?

আসছে ২৬ জানুয়ারি, ২০১৭ মুক্তি পেতে যাচ্ছে শাহরুখ খান অভিনীত বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘রইস’। অ্যাকশন ক্রাইম থ্রিলার ছবিটির একটি আইটেম গানে পারফর্ম করেছেন সানি লিওন। এতে শাহরুখ খানের সঙ্গে নেচেছেন তিনি। এ নিয়ে বলিউডের প্রথম সারির কোনো অভিনেতার সঙ্গে পারফর্ম করলেন ড্যাশিং অভিনেত্রী।

সানি লিওন’র আশা, ছবিটিতে তার পারফর্ম দর্শক সাদরে গ্রহণ করলে পরবর্তীতে বলিউডের প্রথম সারির তারকাদের বিপরীতে অভিনয়ের দরজা খুলে যাবে। ফলে বলিউডে স্থায়ী আসন গেঁড়ে বসতে পারবেন। এজন্যই মূলত শাহরুখের প্রতি তার এতো কৃতজ্ঞতা।

‘রইস’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে শুটিংয়ের পরই তাকে ধন্যবাদ জানান সানি। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবিটির ট্রেইলার। মুক্তির পর এটি ভক্তদের মনে ব্যাপক সাড়াও ফেলেছে। এরপর ফের শাহরুখ খানের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন সানি লিওন।

টুইটারে তিনি লিখেছেন, কিছু মানুষ থাকে যারা যে কারো জীবন পাল্টে দিতে পারে। শাহরুখ খান সেরকমই একজন। ধন্যবাদ! আমাকে সুযোগ করে দেয়ার জন্য রাহুল ধোলাকিয়া স্যারকেও ধন্যবাদ।

এর জবাবও দিয়েছেন শাহরুখ খান। টুইট বার্তায় তিনি জানিয়েছেন, তোমার প্রতিও কৃতজ্ঞ। ‘রইস’-এ তুমি ভিন্নমাত্রা যোগ করেছো। ধন্যবাদ! সদা হাস্যোজ্জ্বল থাকো।

গুজরাটের গ্যাংস্টার আবদুল লতিফের জীবনের ছায়া অবলম্বনে নির্মিত অ্যাকশন ক্রাইম থ্রিলার ছবিটি বলিউড কিংয়ের জন্যও গুরুত্বপূর্ণ। শাহরুখ খানের শেষ কয়েকটি ছবি সে মানের ব্যবসা করতে পারেনি।

সিনেবোদ্ধাদের মত, ‘রইস’ দিয়ে বক্স অফিসে তোলপাড় সৃষ্টি করবেন শাহরুখ।

শাহরুখের বিপরীতে এ ছবিতে অভিনয় করেছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে বলিউডের হালের ডাকসাইটে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীকে। রেড চিলিস এন্টারটেইনমেন্ট এবং এক্সেল এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত ছবিটি পরিচালনা করেছেন বলিউডের মেধাবী নির্মাতা রাহুল ধোলাকিয়া।

একই দিনে মুক্তি পাবে হৃতিক রোশন অভিনীত ছবি কাবিল। ফলে বক্স অফিস দখলে দু’ছবির মধ্যে তুমুল লড়াই চলবে বলে মত সিনেবোদ্ধাদের। এছাড়া ‘রইস’-এর ট্রেইলার মুক্তির পর বিতর্কের সৃষ্টি হয়েছে। ধর্মীয় অনুভূতিতে আঘাতের দায়ে ভারতের শিয়া সম্প্রদায়ের তোপের মুখে পড়েছে ছবিটি।

LEAVE A REPLY