রাস-আল-খাইমাহ্ প্রতিবারের মত এবারও অনুষ্ঠিত হলো বিজয় উৎসব

206

সংযুক্ত আরব আমিরাতের হিল সিটি রাস-আল-খাইমাহ্ বাংলাদেশ সামাজিক ও সাংস্কৃতিক কেন্দ্র এবং অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এর উদ্যোগে প্রতিবারের মত এবারও অনুষ্ঠিত হলো বিজয় উৎসব। বৃহস্পতিবার রাতে অনুষ্ঠিত বিজয় উৎসবের বাড়তি আকর্ষণ ছিল বাংলাদেশ হতে আগ্রত দুই শিল্পী ডলি সায়ন্তনী ও লাবনী’র পরিবেশনা।

অনুষ্ঠানের সূচনায় দু’দেশের জাতীয় সঙ্গীত পরিবেশন করা হয়। সকল বীর শহীদ ও দু’দেশের জাতির জনককে শ্রদ্ধাভরে স্মরণ করে শুরু হয় মূল পর্ব।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান। বিশেষ অতিথি ছিলেন দুবাই ও উত্তর আমিরাত কন্সুলেট জেনারেল এর কনসাল জেনারেল এস বদিরুজ্জামান, ভাইস কনসাল মেহেদি ইসলাম, লেবার কাউন্সিলর এ এস এম জাকির হোসেন। সংগঠনের সাধারণ সম্পাদক এম এ মুছার সঞ্চালনায় এতে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি পেয়ার মোহাম্মদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, সিনিয় সদস্য সি এম আবদুল্লাহ, উপ কমিটির সদস্যবৃন্দ, শিক্ষকগণ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন দেশ থেকে আগ্রহ সঙ্গীত শিল্পী ডলি সয়ন্তনী, লাবনী, প্রবাসী শিল্পী মাসুম, শম্পা, কায়সার। এছাড়াও ছিল স্কুলের ছাত্র-ছাত্রীদের দেশাত্ববোধক গানের সঙ্গে নৃত্য ও টিম বাংলাদেশের পরিবেশনায় নাটিকা। অনুষ্ঠানের শেষাংশে মালবার গ্লোড এর লাকী কুপন ড্র এর পুরস্কার প্রদান করা হয়। পুরো অনুষ্ঠানের টাইটেল স্পনসর ছিল সৈয়দ আহাদ ফাউন্ডেসন। কো-স্পনসর হিসেবে ছিল হারামাইন গ্রুপ, প্রাণ, মালবার গ্লোড, ওয়েস্টার্ন ইউনিয়ন।

LEAVE A REPLY