সংযুুক্ত আরব আমিরাতের আলআইনে বৃহত্তর সিলেট প্রবাসি সমিতির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

220

গত ১৩জানুয়ারী ২০১৭ আলআইনে বাবা শাহ্জালাল শাহ্পরান ও ৩৬০ আউলিয়ার পুন্যভুমি সুরমা, কুশিয়ারা, মনু ও খোয়াই নদী মাত্রিক এলাকা বৃহত্তর সিলেটের ইতিহাস ঐতিহ্য ও সংস্কৃতি অনুস্বরণ করে গঠিত হল বৃহত্তর সিলেট প্রবাসি সমিতি।
সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আলআইন শাখার সাবেক সাধারন সম্পাদক জনাব আলী আহমেদ ফারুক সাহেবের সভাপতিত্বে ও বিশিষ্ট সাংবাদিক জনাব হাবিবুর রহমান ফজলু ও জনাব মুহিবুর রহমানের যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক জনাব দেলোয়ার হোসেন চৌধুরী।

সম্মেলনের উদ্বোধক ও প্রধানবক্তা হিসাবে উপস্তিত ছিলেন সংযুক্ত আরব আমিরাতের সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ এর সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মো: শফিকুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ সংযুক্ত আরব আমিরাতের সাবেক প্রচার সম্পাদক জনাব মাসুক আহমেদ রুমেল, রাশিদ আলী ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব লোকমান হোসেন আনু, শিক্ষাবীদ জনাব সামসুল মাষ্টার ও জনাব তায়েফুর রহমান।

সম্মেলনে প্রকৌশলী মইনুল ইসলাম মইন কে সভাপতি, শাহ মোহাম্মদ আব্দুল কাদির কে সাধারন সম্পাদক ও মুহিবুর রহমান মুহিব কে সাংগঠনিক সম্পাদক করে ১৭১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন প্রধান অতিথি জনাব দেলোয়ার হোসেন চৌধুরী।

LEAVE A REPLY