সুনামগঞ্জে নিয়োগপ্রাপ্ত সকল শিক্ষকদের নিয়োগের দাবীতে জেলা প্রশাসক ও প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর স্মারকলিপি প্রদান

61

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি::
সুনামগঞ্জ জেলার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে নিয়োগপ্রাপ্ত ৬২১জন সহকারী শিক্ষক শিক্ষিকারা তাদের যোগদান নিশ্চিত করার লক্ষ্যে দ্বিতীয় দিনের মতো জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে সমাবেশ শেষে জেলা প্রশাসক ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবরে স্মারক লিপি দেয়া হয়েছে।

সোমবার সকালে নিয়োগপ্রাপ্ত শিক্ষক ও শিক্ষিকারা স্মারক লিপি প্রদান করেন। এ সময় জেলা জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এক সংক্ষিত আলোচনা সভাবেশ অনুষ্ঠিত হয়। অরুণ চন্দ্র সরকার’র সভাপতিত্বে ও অসিম তালুকদার’র সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মোঃ শের আলী, সাবন সরকার, শামিমা খানম, অলিউর রহমান, টিটু আর্দত্য, আব্দুস সালাম, আমির হোসেন প্রমূখ।

শিক্ষকরা বলেন,২০১৮ এর সুনামগঞ্জ জেলার সুপারিশ প্রাপ্ত শিক্ষক শিক্ষিকারা যোগদান পত্র হাতে পেয়েছেন কিন্তু মহামান্য হাইকোর্টের কর্তৃক প্রেরিত নোটিশ অনুসারে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে জারি করা পরিপত্রের মাধ্যমে তাদের নিয়োগ কার্যক্রম ¯’গিত করা হয়। তারা বলেন সুনামগঞ্জ জেলায় চূড়ান্তভাবে নির্বাচিত ৬২১জন নিয়োগপ্রাপ্ত শিক্ষক শিক্ষিকা ও তাদের পরিবারের সদস্যদের মধ্যে হতাশা বিরাজ করছে। হাইকোর্টের ¯’গিত আদেশ খারিজ করে তাদের চাকুরীতে যোগদানের পথ সুগম করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিকট দাবি জানান।

LEAVE A REPLY