সুনামগঞ্জে যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

19

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ :
বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সুনামগঞ্জে কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেল সাড়ে ৪টায় সুনামগঞ্জ জেলা যুবলীগের আয়োজনে শহরের শিল্পকলা একাডেমির হাছনরাজা মিলনায়তে এ সভা অনুষ্ঠিত হয়।

সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদের সভাপতিত্বে ও যুবলীগের সিনিয়র সদস্য সবুজ কান্তি দাসরে সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক সীতেশ তালুকদার মঞ্জু,সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সিিিনয়ন সদস্য নুরুল ইসলাম বজলু,এড. আজাদুল ইসলাম রতন প্রমুখ।

সভাপতির বক্তব্যে সুনামগঞ্জ জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক খন্দকার মঞ্জুর আহমদ প্রধানমন্ত্রী শেখ হাসিনার র্দূনীতি বিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে বলেন, এটা হচ্ছে ওযামীলীগ ও সহযোগি সংগঠনের মধ্যে ঘাপটি মেরে থাকা র্দূনীতিবাজদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান। ওরা র্দূনীতি করে দলের ও দেশের মানুষের উন্নয়ন ও অগ্রযাত্রাকে বাদাগ্রস্থ করছে। কাজেই সুনামগঞ্জ জেলা ও উপজেলা যুবলীগের প্রতিটি কর্মী অতন্ত্র প্রহরীর মতো প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে আছেন এবং আগামীতে ও পাশে থাকার অঙ্গীকার রয়েছে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সিলেট ও সুনামগঞ্জের স্থানীয় শিল্পীরা গান পরিবেশন করেন।

LEAVE A REPLY