২৮ডিসেম্বর ২০১৬ইং থেকে ৩রা জানুয়ারি ২০১৭ পর্যন্ত মালয়েশিয়াস্থ বাংলাদেশ হাই-কমিশন বন্ধ থাকবে

134

আবারও ভবন পরিবর্তন করছে মালয়েশিয়াস্থ বাংলাদেশ দূতাবাস। এ নিয়ে দ্বিতীয়বারের মত পরিবর্তন দূতাবাসের ভবন। সোমবার ডেপুটি হাই-কমিশনার ফয়সাল আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২৮ডিসেম্বর ২০১৬ইং থেকে আগামী ৩রা জানুয়ারি,২০১৭ পর্যন্ত হাই-কমিশনের কন্স্যুলার সেবা সাময়িক বন্ধ থাকবে ।

দূতাবাসের একটি সূত্র জানিয়েছে, এরই মধ্যে ফাইল-পত্রসহ সব আনুষাঙ্গিক মালপত্র নতুন ভবনে স্থানান্তর করে আগামী ৪ জানুয়ারি থেকে কার্যক্রম শুরু করবে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছ, আগ্রহীরা জরুরি কোন প্রয়োজনে পরিচিতপত্র ও রিলেশনশিপ সংগ্রহের জন্য মো. তছির উদ্দিন, প্রশাসনিক কর্মকর্তা ০১৬২৫৫৮৩৫৬,পাসপোর্ট সংশোধন, ড্রাইভিং লাইসেন্স ও নথি পত্র সত্যায়নের জন্য মাহমুদ মিয়া, ব্যক্তিগত কর্মকর্তা ০১৪৬০৫১১৩৪, ডিজিটাল পাসপোর্ট(এমআরপি) সংক্রান্ত বিষয়ে সুশান্ত সরকার, অফিস সহকারী ০১৭৩১৮৮৫৪২, প্রবাসী বাংলাদেশিদের দুর্ঘটনা কিংবা মৃত্যু সংক্রান্ত বিষয়ে আফরোজা আক্তার, অফিস সহকারী ০১০২৮৩৯৯৫৪ ও প্রবাসীদের ট্রাভেল পাসের জন্য মো. মোকছেদ আলী, কল্যাণ সহকারী ০১২৩৬৫৬৫৪০ নিম্নলিখিত ব্যক্তিরা ও নিম্নলিখিত মোবাইল নাম্বারগুলোতে প্রবাসী বাংলাদেশিদের যোগাযোগ করার জন্য জানানো হয়েছে ।

নতুন ভবনে দূতাবাস স্থানান্তরের ফলে সেবা নিতে আসা প্রবাসীদের বসার যে অসুবিধা ছিল তা অনেকটা লাঘব হবে। একই সঙ্গে আগের চেয়ে অনেকবেশি সেবা দেওয়া সম্ভব হবে বলেও জানিয়েছে সূত্রটি ।

LEAVE A REPLY