৩০ ডিসেম্বর রাত ৮টার সংবাদের পর বিটিভিতে প্রচার করা হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি

169

বছরের শেষ দিন অর্থাৎ ৩০ ডিসেম্বর রাত ৮টার বাংলা সংবাদের পর বিটিভিতে প্রচার করা হবে জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। ইত্যাদির এবারের পর্ব ধারণ করা হয়েছে উত্তরাঞ্চলের প্রাচীন জেলা ও সীমান্তবর্তী শহর দিনাজপুরে। এবারের পর্বে দিনাজপুরের ইতিহাস ও ঐতিহ্য নিয়ে রয়েছে একটি তথ্যসমৃদ্ধ প্রতিবেদন।

ঢাকা জেলার ধামরাইয়ের এক দৃষ্টান্তস্বরূপ শিক্ষা তাপস নরেশ চন্দ্র অধিকারীর ওপর রয়েছে একটি শিক্ষামূলক প্রতিবেদন। রয়েছে গাজীপুর সরকারি মহিলা কলেজের গণিত বিভাগের সহকারী অধ্যাপক আমিনুল ইসলাম তিতাসের ওপর একটি সচেতনতামূলক প্রতিবেদন।কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের জান্নাতুল বকেয়া মামুণির ওপর একটি উদ্বুদ্ধকরণ প্রতিবেদনও রয়েছে এবারের পর্বে।এ ছাড়া দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জন্মান্ধ ভ্যানচালক মহাসিন আলী ও তার পরিবারের ওপর রয়েছে একটি মানবিক প্রতিবেদন।

এবারের বিদেশী প্রতিবেদন করা হয়েছে তুরস্কের বসফরাস সেতুর ওপর। বিজয়ের মাস উপলক্ষে রয়েছে একটি দেশাত্মবোধক গান। দীর্ঘদিন পর শিল্পী আরিফুল হককে এবার দেখা যাবে ইত্যাদির পর্দায়।

পাশাপাশি নিয়মিত পর্ব হিসেবে যথারীতি মামা-ভাগ্নে, নানি-নাতি ও চিঠিপত্র বিভাগ, সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু নাট্যাংশ। ইত্যাদির রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন।

LEAVE A REPLY