কুমিল্লা ১১আসনে (চৌদ্দগ্রাম) আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে বজলুর রসিদ বুলু

8634

নিউজ ডেস্কঃ
আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা -১১ (চৌদ্দগ্রাম) এ আওয়ামীলীগের মনোনয়ন দৌড়ে এগিয়ে রয়েছেন বেলজিয়াম আওয়ামীলীগের সভাপতি, ১-১১ তে জননেত্রী শেখ হাসিনা মুক্তি আন্দোলনের অগ্রনী সৈনিক বজলুর রসিদ বুলু।
সারা চৌদ্দগ্রাম উপজেলায় তিনি রাত-দিন প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছে। পবিত্র ইদ উল ফিতরে সারা চৌদ্দগ্রামের গরিব মানুষদের তিনি লক্ষ লক্ষ টাকার কাপড় বিতরন করেন। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাদের একজন জানান, এবারে সারা দেশে আওয়ামীলীগের মনোনয়নে নতুন নতুন মুখ আসবে। বজলুর রসিদ বুরু দলের একজন ত্যাগি নেতা ও মাননীয় প্রধানমন্ত্রীর বিস্বস্ত সৈনিক। তিনি দলীয় নেতা কর্মীদের সব সময় সর্বাত্মক সহযোগতিা করেন।

এ বিষয়ে আলাপ করলে বজলুর রসিদ বুলু জানান আমি আওয়ামীলীগের একজন কর্মী হিসাবে গর্ব বোধ করি, প্রিয় নেত্রী বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন র্বোডের কাছে এবারে চৌদ্দগ্রাম থেকে মনোনয়ন চাইব, আমি আশাবাদী এবারে চৌদদ্গ্রাম থেকে নৌকা প্রতীক আমাকেই দেয়া হবে। আর নৌকা প্রতিক পেলে ইনশাআল্লাহ আমি জয়ের ব্যাপারে আশাবাদী।

এলাকাবাসী বলেন চুয়ান্নর যুক্তফ্রন্ট নির্বাচন, সত্তরের নির্বাচন, তিয়াত্তরের নির্বাচনে চৌদ্দগ্রাম আসনে আওয়ামীলীগের প্রার্থী হিসাবে জয়লাভ করেছিলেন বঙ্গবন্ধুর সহকর্মী কিংবদন্তি জননেতা কাজী জহিরুল কাউয়ুম বাচ্চু মিয়া সাহেব। কিন্তু ঊনআশি সালের নির্বাচনে তিনি নিজে চৌদ্দগ্রাম আসনে নির্বাচন না করে জয়নাল আবেদিন ভুঁইয়াকে বিজয়ী করে এনেছিলেন। পরবর্তীতে ছিয়াশি থেকে অদ্যবধি মোট ছয়বার মুজিব ভাইকে আওয়ামীলীগ মনোনয়ন দিয়ে আসছে। তিনি তিনবার বিজয়ী হয়েছেন তিনবার পরাজিত হয়েছেন। দল তাঁকে হুইপ ও পূর্ণ মন্ত্রির পদমর্যাদা দান করেছে। বর্তমানে তিনি বয়োবৃদ্ধ।
এমতাবস্থায় দল যদি নবীন তেজোদৃপ্ত কাউকে মনোনয়ন দেয় আর সে যদি হয় বুলু ভাই এর মতো কেউ তাতে জনতা খুশীই হবে। আর আওয়ামীলীগ তো জনতার দল। আমাদের নেত্রী বুদ্ধিমতী এবং সাহসী, তিনি সব খবরই রাখেন। বর্তমানে চৌদ্দগ্রামের ময়দানে নতুনের কেতন উড়িয়ে যিনি জনগনের আস্থা অর্জন করে ঝড়ের বেগে এগিয়ে চলেছেন তাঁকে নেত্রী খুব ভালো করে জানেন। সেই বজলুর রশীদ বুলু সাহেবকে যদি তিনি মনোনয়ন দেন, চৌদ্দগ্রামের জন্য তা আর্শীবাদই হবে। বুলু ভাই ইনশাল্লাহ প্রমাণ করতে সক্ষম হবেন তিনি শুধু যোগ্যই নন যোগ্যতম।

LEAVE A REPLY