চৌদ্দগ্রামে উৎসাহ উদ্দীপনায় তারেক রহমানের জন্মদিন পালন

89

বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম দিন আজ। বর্ণাঢ্য আয়োজনে দিনটি উদযাপন করেন চৌদ্দগ্রাম উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন সমুহ।
আজ বিকেলে উপজেলা বিএনপি’র দলীয় অফিসে মিলাদ মাহফিল শেষে তারেক রহমানের নামে শ্লোগানে শ্লোগানে নেতা কর্মীরা দলীয় কার্য্যালয় মুখরিত করে তোলে ও কেক কেটে দিনটি উদযাপন করেন নেতা কর্মীরা।
ওয়াহিদুর রহমান মুক্তো’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা বিএনপি’র আহ্বায়ক কামরুল হুদা বলেন- নতুন প্রজন্মের কাছে তারেক রহমান উৎসাহ, উদ্দীপনা ও সম্ভাবনাময় নেতৃত্ব। তারেক রহমান এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সংগ্রাম করে যাচ্ছেন। অথচ বর্তমান অবৈধ সরকার প্রতিনিয়ত তার জীবন ও চরিত্র কুলশীত করার অপচেষ্টা করে যাচ্চেন। আগামী দিনে তারেক রহমান বীরের বেশে দেশে ফিরবেন বলেও তিনি আশা ব্যক্ত করেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম পৌর বিএনপি’র সিঃ যুগ্ন-আহ্ববায়ক অধ্যাপক ইয়াছিন পাটোয়ারি, বিশেষ অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র যুগ্ন-আহ্ববায়ক নুর হোসেন বলাই, শহীদুর রহমান কন্ট্রাক্টর, অধ্যাপক ইয়াকুব আলী, গাজী শহীদ, খোরশেদ কবির শিপন, নুরুন্নবী পাটোয়ারি, সদস্য সচিব জনাব ইঞ্জিনিয়ার শাহ আলম রাজু পৌর বিএনপি’র সদস্য সচিব হারুনুর রশিদ মজুমদার, বিএনপি নেতা মোঃ হাচান, মামুন মজুমদার, যুবদল নেতা আক্তার হোসেন,জহির,মির্জা হিরন,এম এ খায়ের, উপজেলা ছাত্রদলের সিনিয়র সভাপতি মিয়া আব্দুল্লাহ জোবায়ের ,সহ-সভাপতি রফিকুল ইসলাম শামিম ,প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, আবুল হাসনাত, মোস্তাক,মাসুম এবং বিভিন্ন ইউনিয়নের বিএনপি,যুবদল, ছাত্রদল ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY