কালকিনিতে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষন ॥ ধর্ষক গ্রেফতার

10

 মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের কালকিনিতে মোঃ মাহাবুব শিকদার-(২২) নামের একজন ধর্ষককে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার বিরুদ্ধে ১০ম শ্রেনীর এক ছাত্রীকে ধর্ষনের অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃত মাহাবুব উপজেলার রমজানপুর এলাকার জজিরা গ্রামের কালু শিকদারের ছেলে। রোববার সকালে তাকে গ্রেফতার করা হয়।


এলাকা ও পুলিশ সুত্রে জানা গেছে, লম্পট মাহাবুব দীর্ঘদিন যাবত ওই এলাকার ১০ম শ্রেনীর এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে আসছে। গত ১১জুন রাতে ওই শিক্ষার্থীকে ঘরে একা পেয়ে তার ইচ্ছার বিরুদ্ধে পূনরায় ধর্ষন করে মাহাবুব। এ ঘটনা এলাকাবাসীর মাঝে যানাযানি হলে ওই শিক্ষার্থীর পরিবার ধর্ষক মাহাবুবকে বিয়ের জন্য চাঁপ প্রয়োগ করে। কিন্তু ধর্ষক ওই শিক্ষার্থীকে বিয়ে না করে এলাকা ছেড়ে পালিয়ে যায়। উপায়অন্ত না পেয়ে ওই শিক্ষার্থী বাদী হয়ে কালকিনি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। পরে কালকিনি থানার এসআই বাবুল বসু সঙ্গীয় ফোর্স নিয়ে পলাতক অবস্থায় ঢাকার খিলগাঁও এলাকার একটি বাসা থেকে তাকে গ্রেফতার করেন। 


ভূক্তভোগীর পিতা কান্না জরিত কন্ঠে বলেন, আমার মাদ্রাসা পড়–য়া মেয়ের সরলতার সুযোগ নিয়ে বিয়ের প্রলোভন দিয়ে দীর্ঘদিন ধর্ষন করে আসছে মাহাবুব। আমি লম্পট মাহাবুবের ফাঁসি চাই। 


এ ব্যাপারে কালকিনি থানার ওসি মোঃ মোফাজ্জেল হোসেন বলেন, মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের ঘটনায় থানায় ধর্ষন মামলা হয়েছে। আমরা ধর্ষক মাহাবুবকে গ্রেফতার করেছি। 

LEAVE A REPLY