আগামী ২৫ জুলাই আমিরাতে বছরের সেরা আয়োজন ‘দুবাই গালা’

8

দীর্ঘদিন পর সংযুক্ত আরব আমিরাতের দুবাই বাংলা কমিউনিটিতে আবার ও ‘দুবাই গালা’র আয়োজন করতে যাচ্ছে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভি’র আরব আমিরাত দর্শক ফোরাম।

দেরা দুবাইয়ের ক্রাউন প্লাজা হোটেলে আগামী ২৫ জুলাই সাংস্কৃতিক ও বিনোদনমূলক এই অনুষ্ঠানের আয়োজন করা হবে। পুরো আয়োজনকে সামনে রেখে বৃহস্পতিবার (১১ জুলাই) শারজায় স্থানীয় সময় রাতে সংবাদ সম্মেলন করে এনটিভি’র আরব আমিরাত দর্শক ফোরাম।

সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষে বক্তব্য রাখেন দর্শক ফোরামের সিনিয়র সহ সভাপতি শেখ ফরিদ, সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী, সহ সভাপতি কাজী মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক কাজী গুলশান আরা, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু, সাংগঠনিক সম্পাদক নামজুল হক ও এনটিভি প্রতিনিধি শিবলী আল সাদিক প্রমুখ। তারা জানায়, ‘দীর্ঘ বিরতির পর আবার এনটিভির দর্শক ফোরাম বড়-সড় এই আয়োজনে হাত দিয়েছে। ‘দুবাই গালা’ অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করবে দেশের জনপ্রিয় সংগীত শিল্পী ইমরান, ঝিলিক, সেফালী ও প্রবাসী শিল্পীবৃন্দ। সেই অনুযায়ী প্রস্তুতিও সম্পন্ন হয়েছে। এছাড়াও অনুষ্ঠানে ‘সমৃদ্ধি’ নামে ৭২ পৃষ্ঠার একটি মেগা ম্যাগাজিন প্রকাশিত হবে।’

সংবাদ সম্মেলন থেকে উক্ত আয়োজন সফল করতে সকল প্রবাসীদের সার্বিক সহযোগিতা কামনা করেন আয়োজকরা। এর আগে ২০১৯-২০২১ সালের দর্শক ফোরামের কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে মোহাম্মদ রাজা মল্লিককে সভাপতি ও সাবেক সেনা কর্মকর্তা কাজী গুলশান আরা’কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী পরিষদ গঠন করা হয়। কমিটির অন্যান্য হলেন- সিনিয়র সহ সভাপতি শেখ ফরিদ, সহ সভাপতি ইসমাইল গণি চৌধুরী, সহ সভাপতি ইয়াকুব সৈনিক, সহ সভাপতি মো: মামুন, সহ সভাপতি কাজী মোহাম্মদ আলী, যুগ্ন সম্পাদক জাহাঙ্গীর আলম রুপু, সহ সম্পাদক মীর আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মো: নাজমুল হক, সহ সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, অর্থ সম্পাদক ইমাম হোসেন পারভেজ, সহ অর্থ সম্পাদক আনছার উল্লাহ, সমাজ কল্যাণ সম্পাদক সৈয়দা রোহ্ জামিল দিবা, মহিলা বিষয়ক সম্পাদিকা শামছুন নাহার স্বপ্না, প্রচার ও মিডিয়া সম্পাদক সাইফুল করিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইসমাইল, নির্বাহী সদস্য মোস্তফা কামাল শিমুল, নুরুল আলম, শাহিনুর শাহীন, করিমুল হক ও আবুল বাসার।

LEAVE A REPLY