প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না-মাদারীপুরে চীফ হুইপ

5

মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর :
বর্তমান সরকারের ৫ বছর বাংলাদেশের মানুষের জন্য গুরুত্বপূর্ন সময়। কারন এই সময়েই পদ্মা সেতু নির্মান কাজ শেষ হবে, বাংলাদেশ মধ্যম আয়ের দেশ থেকে উন্নত রাষ্ট্রে পরিনত হবে, বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশে হিসেবে গড়ে তোলা সম্পন্ন হবে বলেছেন জাতীয় সংসদের চীফ হুইপ ও আওয়ামীলীগ সংসদীয় পার্টির সাধারন সম্পাদক নূর-ই আলম চৌধুরী।

শনিবার দুপুরে জেলার শিবচর উপজেলার বাহাদুপুর শরীয়াতিয়া কামিল মাদ্রাসার নতুন ভবন উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এদিন তিনি নিলখী ইউনিয়নে ১ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে গুচ্ছগ্রাম, বাহাদুরপুর ভূমি অফিস উদ্বোধনসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের উদ্বোধন করেন।

এসময় মাদারীপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, জেলা প্রশাসক ওয়াহিদুল ইসলাম, উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান, পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, বাহাদুরপুর পীর মঞ্জিলের পীর আব্দুল্লাহ মোহাম্মদ হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মোঃ সেলিম, পৌরসভা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফাজ্জেল হোসেন খান প্রমূখ উপস্থিত ছিলেন।

চীফ হুইপ বলেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন বাংলাদেশ স্বাধীন হতো না তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্ম না হলে আমরা উন্নত বাংলাদেশ পেতাম না। এই পদ্মা সেতুকে নিয়ে যে পরিকল্পনা সরকার এবং দেশ বিদেশ থেকে নেওয়া হচ্ছে তার একটি অংশ যদি এই শিবচরের মটিতে হয় তাহলে সারাজীবন শিবচর একটি উন্নত এলাকা হিসেবে পরিচিতি লাভ করবে। আমরাও সে লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। ইতমধ্যেই শিবচরে শেখ হাসিনা টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ, শেখ হাসিনা তাঁত পল্লীসহ বিভিন্ন মেগা প্রকল্প হাতে নেওয়া হয়েছে।

LEAVE A REPLY