সুনামগঞ্জ জেলা যুবলীগ নেতা ও যুক্তরাজ্য প্রবাসী ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়ের প্রতিবাদে সংবাদ সম্মেলন

11

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ জেলা যুবলীগের অন্যতম নেতা, যুক্তরাজ্য প্রবাসী, ক্রীড়াবিদ ও তরুন সমাজসেবক ফুয়াদ আহমদ’র বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত অভিযোগ দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে। বুধবার দুপুর ২টায় শহরের পানসী রেস্টুরেন্টে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুনামগঞ্জ সদর উপজেলা যুবলীগের সভাপতি এহসান আহমদ উজ্জ্বল। লিখিত বক্তব্যে উজ্জ্বল বলেন, ফুয়াদ একটি ব্যক্তির নাম নয় একটি প্রতিষ্ঠানের নাম। ফুয়াদ একজন যুক্তরাজ্য প্রবাসী এবং বঙ্গবন্ধুর আদর্শের রাজপথ কাপানো লড়াকু সৈনিক। তার সুনাম নষ্ট করার জন্য বিএনপি’র নেতা জিয়াউল হক ও তার সাঙ্গপাঙ্গরা মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমুলক তথ্য উপস্থাপন করে প্রশাসনের কাছে বির্তকিত করতে চাচ্ছে। প্রকৃতপক্ষে ফুয়াদ সমাজের সকল অনাচার ও ব্যভিচারের বিরুদ্ধে বলিষ্ট কন্ঠস্বর। গত কিছুদিন পূর্বে আমাদের ঐহিত্যবাহী তেঘরিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও প্রখ্যাত দ্বীনি আলেম মাও, আনোয়ার হোসাইন হুজুরকে নিয়ে বিএনপি নেতা ও কালোবাজারী ব্যবসায়ী জিয়াউল হক ও তার সাঙ্গপাঙ্গরা নোংরা রাজনীতির মাধ্যমে মাদ্রাসা ও মসজিদ থেকে বিতাড়িত করার অপচেষ্টা করেন। উনাকে স্বসম্মানে স্বপদে ফিরিয়ে আনতে এলাকাবাসীর কাছে দাবী করি। কিছু অসৎ মানুষের স্বার্থ হাসিল করতে না পেরে মাওলানা সাহেবের বিরুদ্ধে কুৎসা রটনা করেছেন। এসব মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যমুলক অভিযোগের বিরুদ্ধে আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার কাউন্সিলর সামছুজ্জামান স্বপন, কাউন্সিলর মোঃ ফয়জুন নুর,মেন সেষ্টার প্রবাসী কল্যাণ সমিতির সাধারন সম্পাদক রেজভী আহমেদ,সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক তৈয়বুর রহমান রাহি, সদস্য সানিয়াল আহমদ, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আবু সাইয়িদ আপন,কাওসার আহমেদ,যুগ্ম সাধারন সম্পাদক রাহাত আহমেদ,সদর থানা ছাত্রলীগ নেতা শাফায়েত জামিল,জায়েদ আহমদ, নাইম,মাকসুদ ও রাহল প্রমুখ

LEAVE A REPLY