ধর্মপাশা প্রেসক্লাবের কমিটি গঠন, ইসহাক সভাপতি

12

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ : ‘কর্মরত সাংবাদিকদের সংগঠন’ সুনামগঞ্জের ধর্মপাশা প্রেসক্লাবের ১৩ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি গঠন করা হয়েছে।

এক বছর মেয়াদী গঠিত এ কমিটিতে দৈনিক মানব জমিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. ইসহাক মিয়াকে সভাপতি ও দৈনিক হাওরাঞ্চলের কথা পত্রিকার উপজেলা প্রতিনিধি এমএমএ রেজা পহেলকে সাধারন সম্পাদক করা হয়েছে।

রবিবার সকাল ১১টায় উপজেলা সদরের দশধরী ব্রীজ সংলগ্ন প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে অনুষ্টিত এক সভায় সর্ব সম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ-সভাপতি মো. ইমাম হোসেন (দৈনিক ভোরের ডাক), যুগ্ম সাধারন সম্পাদক এনামূল হক এনি (দৈনিক সমকাল), সাংগঠনিক সম্পাদক মো. সাদ্দাম হোসেন (দৈনিক ভোরের দর্পন), অর্থ বিষয়ক সম্পাদক সাজদিুল হক সাজু (দৈনিক আমাদের সময়), প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মিঠু আহম্মেদ (দৈনিক যায়যায়দিন), সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক কবি আনিসুল হক লিখন, দপ্তর সম্পাদক কৃপেশ চন্দ্র সরকার রিংকু (দৈনিক ব্রষ্মপুত্র), সম্মানিত সদস্য হাফিজুর রহমান চয়ন (দৈনিক কালের কণ্ঠ), সম্মানিত সদস্য মো. সাইফ উল্লাহ (দৈনিক সংবাদ) ও সম্মানিত সদস্য মো. রাজু ভূঁইয়া (দৈনিক ভোরের পাতা), সম্মানিত সদস্য সারোয়ার হোসেন (জাগো সিলেট ডট নিউজ)।

LEAVE A REPLY