সুরমা ইউনিয়নে পুকুরের মাছ লুট ও গাছের চারা ভাঙ্গার অভিযোগে মামলা

16

সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ সদর উপজেলার সুরমা ইউনিয়নের মঈনপুর গ্রামে এক ব্যাক্তির পুকুরের মাছ লুট ও বিভিন্ন প্রজাতির কাঠ জাতীয় গাছের চারাগাছ ভেঙ্গে বিনষ্ট করার ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

বুধবার সকালে ক্ষতিগ্রস্থ জহুর মিয়া বাদী হয়ে হাবিব উল্লাহর ছেলে মিঠু মিয়া ও এরশাদ আলীর ছেলে তাজির মিয়াসহ অজ্ঞাত আরো ৫/৬ জন ব্যাক্তির নাম উল্লেখ করে সদর মডেল থানা একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সুত্রে জানা যায়, মঈনপুর গ্রামের আব্দুল সাত্তারের ছেলে মো: জহুর মিয়া তার নিজের জমিতে একটি পুকুরে কেটে প্রায় লক্ষাধিক টাকার বিভিন্ন প্রজাতির মাছের চাষ করে আসছিলেন এবং পুকুর পাড়ের চতুর সীমানায় বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন ও করেছিলেন। কিন্ত পূর্ববিরোধ থাকায় একই গ্রামের মিটু মিয়া ও তাজির মিয়া গংরা গত ১০ই মার্চ গভীর রাতে পুকুরের জাল ফেলে প্রায় ৬০ হাজার টাকার মাছ ও পুকুর পাড়ের বিভিন্ন প্রজাতির আরো ৫০ হাজার টাকার গাছের চারা ভেঙ্গে লুট করে নিয়ে যায় বলে অভিযোগপত্রে উল্লেখ করা হয়। খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ব্যাপারে ক্ষতিগ্রস্থ মোঃ জহুর মিয়া জানান, এদের অত্যাচার নির্যাতনের ভয়ে এলাকার কোন লোকজন সরাসরি কথা বলতে রাজি নয়। তিনি দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশ সুপারের নিকট দাবী জানান।

এ ব্যাপারে অভিযুক্ত মিঠু মিয়ার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে ফোনটি রিসিভ না করায় তার বক্তব্য জানা সম্ভব হয়নি।
এ ব্যাপারে সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদুর রহমানের সাথে যোগাযোগ করা হলে,তিনি অভিযোগের সত্যতা স্বীকার করে বলেন পুলিশ ঘটনাস্থলে গিয়েছে।

LEAVE A REPLY