সুনামগঞ্জ জেলা কারাগারে বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার উদ্বোধন

16

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ: সুনামগঞ্জ জেলা কারাগারে বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার উদ্বোধন করেন, সুনামগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মাদ আব্দুল আহাদ।

বুধবার (১৮ মার্চ, ২০২০ তারিখ) সকাল ১১:০০ টায় স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে মুজিববর্ষ উপলক্ষে সুনামগঞ্জ জেলা কারাগারে “বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার” উদ্বোধন করা হয়।

উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা: মো: শামস উদ্দিন; অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সুহেল মাহমুদ; অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন; সুনামগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমা, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট এস এম রেজাউল করিম; পিপি অ্যাড. শামছুন নাহার বেগম শাহানা রব্বানী; সমাজ সেবার উপপরিচালক সুচিত্রা রায়; জেলা সুপার আবুল কালাম আজাদ; জেলা খাদ্য নিয়ন্ত্রক মো: জাকারারিয়া মোস্তফা; বেসরকারি কারা পরিদর্শক অ্যাড. শফিকুল আলম; অ্যাড. হায়দার চৌধুরী লিটন, মো: সিরাজুর রহমান, ফৌজি আরা শাম্মী; নিগার সুলতানা ও অমল কর প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল আহাদ বলেন, বঙ্গবন্ধু কর্ণার ও মুক্তিযুদ্ধ পাঠাগার থেকে কারাবন্দিরা বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে পারবে এবং বঙ্গবন্ধুর জীবন ও আদর্শকে ধারণ করে দেশের জন্য কাজ করতে পারবে। তাছাড়া মুক্তিযুদ্ধ, সুনামগঞ্জ জেলা ও অন্যান্য বিষয় সম্পর্কে জ্ঞানার্জন করতে পারবে।

LEAVE A REPLY