নওগাঁ -২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার করোনায় আক্রান্ত

10

সাদেকুল ইসলাম, নওগাঁ প্রতিনিধি : নওগাঁ -২ আসনের সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তার সংস্পর্শে আসা, নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের সাংসদ সলিম উদ্দিন তরফদার সেলিম, সাবেক সাংসদ ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান,সিভিল সার্জন আ,ম, আখতারুজ্জামানসহ ৬ জন হোম কোয়ারেন্টাইনে।

নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ বলেন, গত ২৭ এপ্রিল জেলা প্রশাসকের সন্মেলন কক্ষে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার উপস্থিত ছিলেন। এ কারনে প্রাথমিকভাবে আমরা জেলার দুই সাংসদ, ডিসি, এসপিসহ উল্লেখিত ৬জনকে হোমকোয়ারেন্টাইনে থাকতে অনুরোধ করেছি।

এ ছাড়া সংসদ সদস্য ও সাবেক হুইপ শহীদুজ্জামান সরকার এর নির্বাচনী এলাকার উপজেলা নিবার্হী অফিসারসহ অন্যান্য সরকারি বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দ যারা যারা তার সংস্পর্শে এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইনে থকতে বলা হয়েছে। সেইসাথে তাদের নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুনজুর এ মোর্শেদ ।

জেলায় একজন সাংসদ সহ এ নিয়ে ১৮ জন করোনা আক্রান্ত সনাক্ত হয়েছেন।

LEAVE A REPLY