কিশোরগঞ্জে নগদ অর্থ পাচ্ছে ৭৭ হাজার দরিদ্র পরিবার

13

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ : মোবাইল ব্যাংকিং পরিসেবার মাধ্যমে করোনার কারণে কর্মহীন দেশের ৫০ লাখ দরিদ্র পরিবারকে সরাসরি নগদ অর্থ প্রদান কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ১৪ মে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে তিনি এই কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন।

নগদ অর্থ প্রদান কার্যক্রমের তালিকায় কিশোরগঞ্জ জেলার ৭৭ হাজার দরিদ্র পরিবার রয়েছে। করোনায় কর্মহীন হয়ে ক্ষতিগ্রস্ত তালিকাভুক্ত এই ৭৭ হাজার দরিদ্র পরিবারকে ২৫শ’ টাকা করে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এককালীন নগদ সহায়তা প্রদান করা হচ্ছে।

কনফারেন্সিংয়ের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করার পর কিশোরগঞ্জ জেলা কালেক্টরেট সম্মেলন কক্ষে বিকাশ, রকেট, নগদ ও সিওর ক্যাশের মাধ্যমে সরাসরি ৮৩ জন উপকারভোগীদের মাঝে নগদ অর্থ সহায়তা বিতরণ কার্যক্রম শুরু করা হয়।

উক্ত কনফারেন্সে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার), জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, অধিনায়ক, ২৩ ফিল্ড রেজি. আর্টিলারি লে. কর্ণেল মো. মাহাবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান প্রমুখ।

LEAVE A REPLY